বিনোদনভাইরাল ভিডিও

ক্রিসমাস পার্টিতে সান্টার সাথে চুটিয়ে নাচ শুভশ্রী-ইউভানের, ভাইরাল মা-ছেলের মিষ্টি ভিডিও

ক্রিসমাস আসার আগেই এবার পার্টিতে মেতে উঠলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং তার সন্তান ইউভান। ধীরে ধীরে শীতের আমেজ আসতে শুরু করেছে। আর শীত মানেই পিকনিক, হই-হুল্লোড়। তার ওপর সামনেই আসছে বড়োদিন। যদিও এটি খ্রীস্টানদের উৎসব। তবে সব ধর্মের মানুষ এই অনুষ্ঠানে মেতে ওঠেন। বিভিন্ন গীর্জায় চলে প্রার্থনা।

একইসাথে রয়েছে নানানরকম কেকের সমাহার। সম্প্রতি এবার বড়োদিনের আগেই ক্রিসমাসের আয়োজন করছিলেন রাজ্যের প্রয়াত প্রাক্তন মন্ত্রী সাধন পান্ডের মেয়ে শ্রেয়া পান্ডে। গত ফেব্রুয়ারী মাসে প্রয়াত হয়েছেন সাধন পান্ডে। বাবার মৃত্যুতে রীতিমতো ভেঙে পড়েছিলেন মেয়ে। তবে সময়ের সাথে সাথে ফের জীবনের স্রোতে ফিরে আসছেন তিনি।

শ্রেয়া পান্ডের আয়োজন করা পার্টিতেই দেখা গিয়েছিল শুভশ্রীকে। এদিন পার্টি ভীষণভাবে উপভোগ করেছেন তারা। যা বোঝা গিয়েছে পোস্ট করা ভিডিও দেখে। ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে খেলাধূলার সাথে নাচে-গানে মেতে উঠেছেন তারা সবাই। শুধু তাই নয় বিভিন্ন রাইডেও চড়তে দেখা গিয়েছে মা শুভশ্রীকে।

এদিন শুভশ্রীর পরনে ছিল জিন্স, টপ আর ইউভানকে দেখা গিয়েছে হুডিতে। সবমিলিয়ে পার্টি ভীষণভাবে উপভোগ করেছেন তারা। অন্যদিকে কিছুদিন আগেই ইউভানদের প্লে স্কুলের তরফ থেকে নিয়ে যাওয়া হয়েছিল চিড়িয়াখানায়। সেখানে গিয়েও আনন্দে মেতে উঠেছিলেন তারা। প্রথমবার সিংহ দেখে বেজায় খুশি হয়েছিল ইউভান।