×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

জি বাংলা নয়, এবার স্টার জলসা কাঁপাবে নিখিল-শ্যামা, আসছে জনপ্রিয় জুটির নয়া সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’

খুব শীঘ্রই কৃষ্ণকলি ধারাবাহিকের প্রযোজনা সংস্থার আওতায় স্টার জলসায় আসতে চলেছে "বাংলা মিডিয়াম" ধারাবাহিক

বাংলা ধারাবাহিকের ইতিহাসে প্রায় 30 সপ্তাহের বেশি সময় ধরে চ্যানেল টপার থেকেছে জি বাংলার “কৃষ্ণকলি” ধারাবাহিক। আর জনপ্রিয় এই ধারাবাহিকের হাত ধরে অভিনেত্রী তিয়াসা লেপচা বাংলা ধারাবাহিক জগতের একজন অন্যতম জনপ্রিয় মুখ হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন। বেশ কিছুদিন যাবৎ শেষ হয়েছে সেই ধারাবাহিক আর সেই সময় থেকেই স্টার জলসার হাত ধরে তিয়াসার কামব্যাকের গুঞ্জন বয়ে চলেছিল টলিপাড়ায় আর এইবার সেই গুজবকেই সত্যি করে প্রকাশ্যে এল নতুন ধারাবাহিকে প্রোমো!

খুব শীঘ্রই কৃষ্ণকলি ধারাবাহিকের প্রযোজনা সংস্থার আওতায় স্টার জলসায় আসতে চলেছে “বাংলা মিডিয়াম” ধারাবাহিক। যেখানে অভিনেত্রী তিয়াশা লেপচা এবং অভিনেতা নীল ভট্টাচার্যকে একে অপরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। আসন্ন প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি সম্পুর্ন নতুন গল্পের প্লট নিয়ে খুব শীঘ্রই হাজির হতে চলেছে এই ধারাবাহিক যা গতানুগতিক বাংলা ধারাবাহিকের প্লটকে মাত দেবে।

প্রোমো ভিডিও অনুযায়ী,একজন বাংলা মিডিয়াম স্কুলে পড়া ছাত্রীর ইংরেজি মিডিয়াম স্কুলের শিক্ষিকা হয়ে ওঠার গল্প নিয়ে আসতে চলেছে তিয়াসা আর এই স্কুলের মালিক হবেন স্বয়ং নীল ভট্টাচার্য। তাই নীল-তিয়াসার কেমিস্ট্রি দেখার জন্য বর্তমানে হাপিত্যেশ করে বসে রয়েছে ধারাবাহিকের অনুরাগীরা। আসন্ন এই সিরিয়ালের মাধ্যমে ফের এক নতুন গল্প উপহার হিসেবে পেতে চলেছে বাংলা ধারাবাহিক জগত।

স্বাভাবিকভাবেই প্রোমো ভিডিও সামনে আসতেই উচ্ছ্বসিত জনগণ মন্তব্য বক্সে লিখেছেন,”কতদিন পর আবার দুজনকে একসাথে দেখব”,”এরকম চিন্তা ভাবনা নিয়ে সিরিয়ালটা বানানোর চেষ্টায় এগোচ্ছেন তার জন্য সাধুবাদ জানাই”। তবে এখনো পর্যন্ত কোন স্লটে এই নতুন ধারাবাহিক “বাংলা মিডিয়াম” আসতে চলেছে এব্যাপারে কোন কিছু পরিষ্কারভাবে জানা যায়নি। তবে খুব শীঘ্রই নীল এবং তৃনার ম্যাজিক উপভোগ করার জন্য মুখিয়ে রয়েছেন জনগণেরা।