বিনোদনভাইরাল ভিডিও

ফের পুরনো প্রেমিকের সঙ্গে রাত কাটাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর! দুজনের এই ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়

ফের আরো একবার সংবাদপত্রের শিরোনামে উঠে এলো শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের লাভ-লাইফ! বর্তমানে কি পুরনো প্রেমিকের সাথে ফের সম্পর্কে রয়েছেন নায়িকা? দিন কয়েক আগে “কুচ কুচ হোতা হে” খ্যাত পরিচালক করন জোহরের “কফি উইথ করণ”-এ এসে সারা আলি খান প্রকাশ করেছিলেন তার বান্ধবীর লাভ লাইফের ইকুয়েশন!

সেইসময় রিয়্যালিটি শো এ এসে তিনি জানিয়েছিলেন যে নিজস্ব আবাসনের বহুতলে থাকা দুই ভাইয়ের সাথে ডেট করছেন তারা আর আনুমানিকভাবে সকলে ধরেই নিয়েছিলেন তাহলে শিখর পাহাড়িয়া এবং বীর পাহাড়িয়ার সাথেই সম্পর্কে জড়িয়েছিলেন দুই বান্ধবী? তবে সম্প্রতি পাপারাৎজ্জিদের ক্যামেরায় ধরা পরল অন্য কাহিনী। ফের শিখর পাহারিয়াদের সাথে ক্যামেরাবন্দি হলেন জাহ্নবী কাপুর।

সম্প্রতি একটি জনপ্রিয় রেস্তোরাঁ থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা যায় জাহ্নবীকে। এদিন তার এক হাতে ছিল একটি ব্যাগ এবং অপর হাতে ছিল পানীয় আর গাড়ি চালকের আসনে বসেছিলেন শিখর। ফলতঃ স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে তবে কি পুরনো প্রেমিকের সাথেই পুরনো সম্পর্ক আবার চাঙ্গা করে তুলতে চাইছেন তারা? প্রসঙ্গত শিখর পাহাড়ি এর সাথে বহুদিনের সম্পর্ক রয়েছে জাহ্নবীর। এমনকি পিতা-মাতা শ্রীদেবী-বনি কাপুরের সাথে সপরিবারে শিখরের সাথে লেন্সবন্দিও হয়েছেন নায়িকা।

অন্যদিকে আগামী 4ই নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে শ্রীদেবীর আসন্ন মুভি “মিলি”! যেখানে একটি ফ্রিজের মধ্যে আটকে পড়বে তার চরিত্র। ধীরে ধীরে জমে যেতে থাকবে তার হাত-পা এবং শেষপর্যন্ত প্রাণপন চেষ্টা করেও কি মিলি বের হতে পারবে ফ্রিজার থেকে? নাকি সেখানেই শেষ হবে তার জীবনবাতি? উত্তর জানতে চোখ রাখতে হবে প্রেক্ষাগৃহের পর্দায়।

Related Articles