×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

শুধু মিঠুন নয়, বলিউডের এই অভিনেতাদের সঙ্গে হোটেলে রাত কাটাতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন শ্রীদেবী

প্রথমদিকে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও হঠাৎ করেই মিঠুন ও শ্রীদেবীর বিয়ের সার্টিফিকেট ফাঁস হয়ে যায়

একসময় দক্ষিণী ইন্ডাস্ট্রির মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন শ্রীদেবী(Sridevi)। এরপর তার যাত্রা আমাদের সকলেরই জানা। বলিউডের সুপারস্টার হয়ে উঠেছিলেন তিনি। তার প্রেমে পড়েননি এমন পুরুষ নেই বললেই চলে। তবে শুধুমাত্র অনুরাগী নয় বলিউডমহলেও তার প্রেমে পড়েছিলেন অভিনেতারা। এমনকি একাধিক অভিনেতার সাথে নাম জড়িয়েছিল তার। আজ আমরা সেই বিষয়েই আলোচনা করবো এই প্রতিবেদনে।

খুব অল্প বয়সেই দক্ষিণী সিনেমার হাত ধরে অভিনয় জগতে প্রবেশ হয়েছিল এই অভিনেত্রীর। যদিও তিনি শিশু অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তবে খুব কম সময়ের মধ্যেই তার নাম জড়িয়েছিল অভিনেতা কমল হাসানের(Kamal Hasan)। সাথে এমনকি শোনা যায় মা’কে লুকিয়ে অনেকবার শ্যুটিং সেট থেকে উধাও হয়ে যেতেন তারা। তবে মেয়ের এমন মতিগতি দেখে এই বিষয়ে বাধা দেন তার মা।

এরপর খানিকটা বড়ো হতেই বিভিন্ন দেশের অনুষ্ঠানে গিয়ে মিঠুন চক্রবর্তীর(Mithun Chakraborty) সাথে তার পরিচয় হয়। ধীরে ধীরে তাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। যদিও ততদিনে মিঠুনের বিয়ে হয়ে গিয়েছিল। এরপর বলিউডে একাধিক সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে মিঠুন-শ্রীদেবী জুটিকে। এমনকি সে সময়ের অন্যতম জনপ্রিয় জুটি হয়েছিল তাদের।

প্রথমদিকে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও হঠাৎ করেই মিঠুন ও শ্রীদেবীর বিয়ের সার্টিফিকেট ফাঁস হয়ে যায়। এরপর বাধ্য হয়ে তখন তারা সম্পর্কের কথা স্বীকার করেন।

এরপরে তার নাম জড়ায় আরেক অভিনেতা জিতেন্দ্রর(Jitendra) সাথে। এমনকি শ্যুটিং করতে গিয়ে একই হোটেলের রুমে থেকেও ছিলেন তারা বলে শোনা যায়। তবে এই সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি শ্রীদেবী। অবশেষে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন পরিচালক বনি কাপুরের(Bonny Kapoor) সাথে।