বিনোদন

অন্যের স্বামীর সঙ্গে পরকীয়া! বলিউডের এই নায়কদের সঙ্গে গোপনে রাত কাটিয়েছেন শ্রীদেবী

আশির দশকের অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীদেবী। মাত্র ৪ বছর বয়সেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ ঘটে তার। তারপর আস্তে আস্তে বলিউডে প্রবেশ করেন তিনি। অভিনয়ে সুদক্ষতার কারণে বলিউডে নজর করা সাফল্যের জায়গা তৈরি করেন তিনি। তবে তার প্রেম জীবন নিয়ে একাধিক গুঞ্জন শোনা যায়। শোনা যায় তিনি জড়িয়ে ছিলেন একাধিক প্রেম সম্পর্কে। আজকের প্রতিবেদনে জানবো তার এমন চার প্রেমিকের কথা।

শ্রীদেবীর সঙ্গে অন স্ক্রিন কামাল হোসেনের কেমিস্ট্রি ছিল সকলেরই বেশ পছন্দের। তবে তাদের এই কেমিস্ট্রি শুধুমাত্র পর্দাতেই সীমাবদ্ধ ছিল না। পর্দার বাইরেও তাদের কেমিস্ট্রি নিয়ে বেশ চর্চা চলত। শুটিং সেট থেকে মাঝেমধ্যেই উধাও হয়ে যেতেন এই দুই জুটি। একপ্রকার লোক চক্ষুর আড়ালেই সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন তারা। তারপর শ্রীদেবীর মায়ের কানে একথা পৌঁছতেই তাদের সম্পর্কে ছেদ পড়ে।

মিঠুন-শ্রীদেবী জুটি বলিউডের সেরা জুটির মধ্যে অন্যতম। পর্দার বাইরেও এই জুটিকে নিয়ে একাধিক জল্পনা চলতো। এমনকি শোনা যায় গোপনে শ্রীদেবীকে বিয়েও করেছিলেন মিঠুন। কিন্তু একথা তারা কখনোই স্বীকার চাননি। মিঠুন আগেই যোগিতা বালিকে বিবাহ করেছিলেন। তবে আচমকায় শ্রীদেবীর সঙ্গে তার বিবাহের সার্টিফিকেট সামনে আসায় পরবর্তীতে একথা স্বীকার করেছিলেন মিঠুন। ষতবে শ্রীদেবী জানিয়েছিলেন, তিনি মিঠুনের প্রথম বিবাহ সম্পর্কে অবগত ছিলেন না।

বলিউডের জনপ্রিয় অভিনেতা জিতেন্দ্রর সাথেও শ্রীদেবীর নাম জড়িয়ে ছিল। শোনা যায় শুটিং এর সময় তারা হোটেলের একই রুমে থাকতেন। তাদের সম্পর্ক নিয়ে একাধিক গুঞ্জন থাকলেও শ্রীদেবী কখনোই তাদের এই সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে জিতেন্দ্র তাদের সম্পর্কে কথা স্বীকার করেছিলেন।

পরবর্তীতে শ্রীদেবীর জীবনে আসেন বনি কাপুর। সেসময় অর্থ সংকটের মধ্য দিয়ে যাচ্ছিলেন শ্রীদেবী। কিন্তু বনি কাপুর তার পাশে ছিলেন সর্বক্ষণ। এর মধ্যেই শ্রীদেবী প্রেগন্যান্ট হয়ে যান,যার ফলে বনি কাপুর তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে শ্রীদেবীকে বিবাহ করেন। তারপর দুই কন্যা নিয়ে বনি কাপুরের সঙ্গে সুখে সংসার করেছেন অভিনেত্রী। তবে এরমাঝেই 2018 সালে পরলোক গমন করেন এই অভিনেত্রী।

Related Articles