বিনোদন

কাঞ্চন এখন অতীত, একান্তে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কফি ডেটে গেলেন শ্রীময়ী!

গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই চর্চা তার নিত্যসঙ্গী। বিভিন্ন সেলিব্রিটিরা মাঝেমধ্যেই জনপ্রিয়তা পান এই চর্চার কারণে। বহু এমন অভিনেতা অভিনেত্রী রয়েছেন যাদের অভিনয়ের চর্চার তুলনায় ব্যক্তিগত জীবনের চর্চা জনপ্রিয়তা পেয়েছে। ঠিক তেমনই এক সেলিব্রিটি হলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। তার ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক চর্চা চলেছে নেট পাড়ায়। তার অভিনয়ের তুলনায় ব্যক্তিগত জীবনের চর্চায় তাকে এনে দিয়েছে জনপ্রিয়তা।

গত বছর থেকে শ্রীময়ীকে নিয়ে ব্যাপক চর্চা চলেছে নেট পাড়ায়। তার সাথে কাঞ্চন মল্লিকের সম্পর্ক নিয়ে বহু জল ঘোলা হয়েছে এই টলিপাড়ায়। তবে এবার শ্রীময়ীকে দেখা গেল কাঞ্চনের সঙ্গে না, দেখা গেল দাদা তথা সৌরভ গাঙ্গুলীর সাথে। আর তার সাথে মহারাজের ছবি ভাইরাল হতেই ব্যাপক চর্চা ছড়িয়েছে নেটপাড়ায়। প্রসঙ্গত তাদের একসাথে দেখা গেছে সুদূর লন্ডনের মাটিতে।

সৌরভ গাঙ্গুলীর মেয়ে সানা গাঙ্গুলী লন্ডনে পড়াশোনার সূত্রে যাবার পরেই সেখানে একটি বাড়ি কিনেছেন সৌরভ। আর সেই সূত্রে মাঝেমধ্যেই লন্ডনে পাড়ি দেন সস্ত্রীক সৌরভ গাঙ্গুলী। আর লন্ডনে তাদের বাড়িতে মাঝে মধ্যেই দেখা মিলছে নানা টলি সেলিব্রেটির। কিছুদিন আগেই সোহম ও তার স্ত্রী হাজির হয়েছিলেন সৌরভের বাড়িতে। আতিথিয়তা গ্রহন করে সৌরভ ও ডোনার সাথে ছবি তুলে সোশ্যাল মিডিয়া শেয়ারও করেছিলেন তিনি,সাথে জানিয়েছিলেন সুন্দর সন্ধ্যার জন্য ধন্যবাদ। আর এবার দেখা গেল শ্রীময়ী কে।

শ্রীময়ী জানিয়েছেন, হঠাৎ করে লন্ডনের রাস্তায় তার সঙ্গে দেখা হয়ে যায় সৌরভের। আর তারপরেই তারা একসঙ্গে কফি খেতে যান। সেখানেই সৌরভের সঙ্গে একসঙ্গে ছবি তোলেন শ্রীময়ী। ছবিগুলি সোশ্যাল মিডিয়া শেয়ার করে ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন, দাদার সাথে হঠাৎ দেখা এবং সৌরভের নানা প্রশংসাও করেছেন তিনি।

প্রসঙ্গত ছবিগুলিতে সৌরভকে দেখা যাচ্ছে একটি নীল রঙের ওভারকোট এবং নীল ক্যাপে। অন্যদিকে শ্রীময়ীকে দেখা গেছে কালো ওভারকোটে। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। কমেন্ট বক্স ভরে গেছে নানা কমেন্ট। অনেকে আবার কমেন্ট করে সৌরভকে জিজ্ঞেস করেছেন, ডোনা এই ব্যাপারে জানেন কিনা!