বিনোদনভাইরাল ভিডিও

ডিজাইনিং ব্লাউজের ফাঁকে সুস্পষ্ট ক্লিভেজ, ফ্যাশন ভিডিওতে ঘাম ঝরাচ্ছে শ্রীলেখার বক্ষ বিভাজিকা

চিরাচরিত সমাজে মডেলের সংজ্ঞা দিতে গেলে প্রথমেই আমাদের মাথায় আসে ছিপছিপে, মেদহীন, লম্বা শরীরের কোনো ফর্সা, মসৃণ ত্বকের সুন্দরী যুবতীর কথা। মেদযুক্ত, মডেলের কথা আমরা স্বপ্নেও কল্পনা করতে পারিনা কিন্তু এই সমাজের বেড়াজাল ভেঙ্গে চুরমার করে প্লাস সাইজ মডেলের খাতায় নাম লেখালেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নানা রকম পোষাকে তিনি হয়ে উঠলেন অনন্যা। তার মেদ ও বুকের উঁকিঝুঁকি শিহরণ জাগিয়েছে অনুরাগীদের মনে।

টলিউড অভিনয় জগতে শ্রীলেখা মিত্র এক অতি পরিচিত নাম তিনি স্পষ্টভাষী হিসেবেই পরিচিত সকলের কাছে। তিনি বেপরোয়া স্বাধীনভাবে জীবন যাপন করতে ভালোবাসেন। আর তাই সোশ্যাল মিডিয়ায় ভালোভাবে অ্যাক্টিভ থাকেন তিনি, তার অনুরাগীদের সাথে সুখ-দুঃখের সবকিছু শেয়ার করেন। সম্প্রীতি তার অনুরাগীদের অনুরোধে ‘মানে কি মাগে হিতে’ গানে নাচ করার জন্য চরম ভাবে ট্রল হতে হয়েছিল নায়িকাকে। শরীরের মেদ ও বয়সের ছাপ নিয়ে অনেক কটু মন্তব্য শুনতে হয়েছিল তাকে। কিন্তু সকলের গালে সপাঠে চড় মেরে তথাকথিত গন্ডি পেরিয়ে এক ফ্যাশন শুটের মডেল হলেন এই নায়িকা। যা দেখে অনেকেরই ঘুম উড়ে গেছে।

সম্প্রতি শ্রীলেখা মিত্র একটি ভিডিও পোস্ট করেন যেখানে কখনও শাড়ি কখনও পাশ্চাত্য পোশাক আবার কখনও বা লেহেঙ্গাতে দেখা মিলেছে তার। প্রতিটি পোশাকেই যেন তিনি হয়ে উঠেছেন অনন্যা অপরূপা। তথাকথিত মডেলের সংজ্ঞা যেন তার কাছে সামনে ফিকে হয়ে গেছে। তার প্রতিটি লুকই নজর কেড়েছে সকলের। ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি দেওয়া গভীর বক্ষ বিভাজিকার সাথে শাড়ির সাথে লুকোচুরি খেলা মেদ তোড়পাড় করেছে অনেকের হৃদয়। তার এই মহোময়ী রূপ যেন প্রতিটি পুরুষের মনে এনেছে উষ্ণতার ছোঁয়া। তিনি যেন সত্যিই প্রমাণ করে দিলেন বয়স একটি সংখ্যা মাত্র।

পাঞ্জাবী গানের সাথে তার এই মেদ নিয়ে ফ্যাশন শুট সত্যিই প্রশংসনীয়। সমাজের এই তথাকথিত বেড়াজাল থেকে বেরোতে তার এই অভিনব প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন অনেক নেটিজেনরা। আমরা এখন জানি প্লাস সাইজ মডেলের কথা, এমনকি বিখ্যাত ডিজাইনার সব্যসাচীকেও দেখা গেছে মেদযুক্ত মডেলদের নিয়ে অনেক কাজ করতে সেই পথেই হাঁটলেন শ্রীলেখা। টলিউডের এই নায়িকার এমন পদক্ষেপে যেন তোলপাড় করে দিয়েছে গোটা সোশ্যাল মিডিয়াকে। তার এই লাস্যময়ী রূপে যেন অনেকে মডেলকেই পেছনে ফেলে সোশ্যাল মিডিয়ায় চর্চার শীর্ষবিন্দু হয়ে উঠেছেন তিনি।

Tags

Related Articles

Close