বিনোদন

kiss করায় ওস্তাদ শ্রীলেখা! নিজের বিষয়ে ৫টি গোপন সত্য ফাঁস অভিনেত্রীর

নিজের ফ্যান ফলোইং কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালো মত জানেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অনুরাগীদের সাথে সব সময় কানেক্টেড থাকেন এই নায়িকা। বেশ কিছুদিন ধরে শ্রীলেখাকে দেখা যাচ্ছে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর খেলায় মেতে উঠতে। যেখানে শ্রীলেখার সাহসী উত্তরে রীতিমতন তাজ্জব নেটিজেনরা। অভিনেত্রী যে কাউকে পরোয়া করেন না এবং বরাবরই ঠোঁটকাটা স্বভাবের তা এতদিনে বেশ ভালভাবেই বুঝে গিয়েছেন নেটিজেনরা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শ্রীলেখার নতুন হিন্দি ছবি ‘ন্যায়’-এর ফার্স্টলুক। সিনেমায় শ্রীলেখার কাঁচা-পাকা চুলের নতুন লুক দারুণ পছন্দ করেছে অনুরাগীরা। অভিনয় এবং নিজের সাহসী ভাবধারায় বরাবরই নজর কেড়েছেন অভিনেত্রী আর এবার প্রশ্ন-উত্তর খেলায় ছক্কা হাঁকালেন অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছেন নায়িকা। এই খেলায় যে তিনি দারুণ মজা পেয়েছেন তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

বুধবার অনুরাগীদের সাথে কফি ডেটে যাওয়ার কথা বলে এক শর্ত রাখলেন শ্রীলেখা। ভক্তদের সোজাসুজি বলে বসলেন একমাত্র পথ পশুদের ভালবাসলে এবং তাদের দত্তক নিলে তার সাথেই কফি ডেটে যেতে রাজি অভিনেত্রী। শ্রীলেখা যে নিজে একজন পশুপ্রেমী তা সকলেই জানে। আর তাই এবার নিজের কফি ডেটের নাম করে অনুরাগীদের থেকে এক দারুন শর্ত অর্জন করলেন তিনি। বুধবার শ্রীলেখার এই ডেটে যাওয়ার ভিডিও আপলোড হওয়ার পরেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ওয়ালে ঝড় উঠেছে রিকোয়েস্টের। বহু মানুষ শ্রীলেখার সাথে ডেটে যাওয়ার জন্য পথ পশুদের অ্যাডাপ্ট করতে রাজি। কেউ কেউ তো আবার শ্রীলেখার সাথে ডেটে যাওয়ার জন্য গোটা চিড়িয়াখানা টাই কিনে নিতে চাইছেন । শ্রীলেখাও বেজায় খুশি হয়েছেন এই ঘটনাতে। এতগুলি ডেটের প্রস্তাব পেয়ে একেবারে সিরিজ তৈরি করতে চাইছেন শ্রীলেখা।

পাশাপাশি ফেসবুকে এক মজার খেলায় মেতে উঠেছেন শ্রীলেখা, যেখানে শ্রীলেখার বিষয় জানা গেল পাঁচটি সত্যি। ফেসবুকের এই মজার খেলাটিতে ক্লিক করলেই ফেসবুক জানিয়ে দেবে আপনার বিষয়ে পাঁচটি সত্যি কথা। আর সেই খেলাতেই অংশ নিয়েছিলেন শ্রীলেখা। খেলাটির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যেখানে লেখা শ্রীলেখা একেবারেই বিন্দাস, পাগল হয়ে গেলে একেবারে ভয়ঙ্কর তিনি, কাউকে পাত্তা দেন না, মজা করতে দারুণ ভালবাসেন। আর শ্রীলেখা ভাল চুমু খান! এই খেলার ছবিটি শেয়ার করে শ্রীলেখা সকলের কাছে জানতে চেয়েছেন তথ্যটি সত্যি কিনা।

শ্রীলেখা ফিটনেস নিয়ে বেশ সচেতন। সুযোগ পেলেই ঘাম ঝরান জিম এবং যোগব্যায়ামে। সম্প্রতি ইনস্ট্রাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে যোগব্যায়ামে ব্যস্ত তিনি। আর তারই ফাঁকে অনুরাগীদের প্রশ্নের জবাব দিয়েছেন তিনি। শ্রীলেখাকে এক অনুরাগী প্রশ্ন করেছেন আপনার বয়স কত? আপনার রূপের রহস্যটাও বা কী? উত্তরে অভিনেত্রী লিখেছেন, আর কয়েক বছর পরই হাফ সেঞ্চুরি হবে তাঁর। আর রূপের রহস্য! বয়স কোনও বাধা নয়, জাত কোনও বাধা নয়, শুধু যৌনতা বার বার!

Tags

Related Articles

Close