বিনোদন

নতুন বছরের আনন্দে বন্ধুদের সঙ্গে নাইট পার্টিতে মত্ত অভিনেত্রী শ্রীলেখা মিত্র, তুমুল ভাইরাল ভিডিও

২০২১-এর শুরুর আগের রাতেই টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রকাশ্যে নতুনভাবে এবং নতুন সাজে দেখা দিলেন। কাল রাতে ফাঁকা রাস্তায় গাড়িসহ বন্ধুদের সাথে রীতিমতো হুল্লোড় করতে দেখা যায় তাঁকে। গাড়ির মধ্যে থেকেই শ্রীলেখা মিত্রকে দেখা যায় একের পর একের পর এক ভিডিও শ্যুট করতে। নতুন বছর শুরুর আগেই এমন মোহমহী চোখের চাহনিতে ছবি ও ভিডিও শ‍্যুট করে নিজের ফেসবুক হ্যান্ডেলে আপলোড করতেই ভক্তদের মনে ঝড় বয়ে ওঠে। ফলে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি এবং ভিডিও শেয়ার করার পর পরই তা ভাইরাল হয়ে যায়। 

২০২০ সালের অন্তিম সময়ে একটি বিলাসবহুল পাঁচতারা হোটেলে দেখা যায় শ্রীলেখা মিত্রকে এবং সেখানে বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি করছিলেন। কালো গাউন পরে ছবি ও ভিডিও তুলে বন্ধুদের সঙ্গেই সেই ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। অভিনেত্রীর এইরূপ কান্ডকারখানায় ভক্তদের মন যথারীতি ভালো হয়ে যায়।

v

সম্প্রতি মিডিয়ায় জোর তরজা চলছে, যে তিনি কোনো রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন কি না? কোন রাজনৈতিক দল তাকে ২০২১ সালের নির্বাচনে মনোনীত করবে, তা নিয়েও মানুষের কৌতূহলের অন্ত নেই, এবং মিডিয়ায় একের পর এক প্রশ্ন ঘোরাফেরা করছে। যদিও অভিনেত্রীর থেকে এইরূপ কোনো মন্তব্য পাওয়া যায়নি। আপাতত সূদুর ভবিষ্যতে সত্যিই তিনি রাজনীতিতে যোগ দিচ্ছেন কি না, সেটা সময়ই বলবে।

সাম্প্রতিক সময়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রায়সময়‌ই অ্যাক্টিভ থাকতে দেখা যাচ্ছে শ্রীলেখা মিত্রকে। তাঁর জীবন-যাপনের অনেক তথ্যই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর অনুরাগীরা পান।