×

Sreelekha Mitra: আলমারি ফাঁকা করে নিজের জামাকাপড় নিলামে তুললেন শ্রীলেখা মিত্র! হঠাৎ এমন কেন পদক্ষেপ অভিনেত্রীর?

শ্রীলেখা মিত্র জানিয়েছেন, "অনেক ভেবে দেখলাম এতগুলি জামাকাপড় আমার প্রয়োজন নেই

টলিপাড়ার বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রীলেখা মিত্র। মাঝেমধ্যে তার নানা বিতর্কিত মন্তব্য উঠে আসে সোশ্যাল মিডিয়ায়, যায়নিয়ে শুরু হয় ব্যাপক চর্চা। তবে বরাবরই এইসবে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। আর নিজের মতই চালিয়ে যান জীবন। তবে অভিনেত্রী যে একজন পশুপ্রেমী তা বলা বাকি রাখে না।সারমেয়দের প্রতি তার ভালোবাসা বার বার বুঝিয়ে দিয়েছে তিনি কতটা পশুপ্রেমী। তবে এবার তিনি তার পোশাক তুললেন নিলামে, কিন্তু কী কারণে তার এই পদক্ষেপ চলুন জেনে নিই।

আর কিছুদিন পরেই ঢাকে পড়তে চলেছে কাঠি, বাঙালি মেতে উঠতে চলেছে তাদের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজায়। আর এমন সময় তোড়জোড় শুরু হয়ে গেছে কেনাকাটায়, তবে এরই মাঝে শ্রীলেখা মিত্রের জামাকাপড় নিলামের ঘটনা নাড়া দিয়েছে নেটিজেনদের মনে। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন যেখানে তার বিছানা ভর্তি রয়েছে জামাকাপড়। সেগুলি তিনি চাইছেন বিক্রি করতে।

তবে এর পেছনে অভিনেত্রী দিয়েছেন এক যথার্থ কারণ। অভিনেত্রী তার এই পোশাকগুলো বিক্রি করতে চান তার সারমেয়দের জন্য। শ্রীলেখা মিত্র জানিয়েছেন, “অনেক ভেবে দেখলাম এতগুলি জামাকাপড় আমার প্রয়োজন নেই। একবার পরা অথবা একবারও না পরা এমন প্রচুর পোশাক, শাড়ি রয়েছে যা আমার আর প্রয়োজন নেই। তাই সিদ্ধান্ত নিয়েছি নিলাম করার। আর সেই টাকা দিয়ে (যদি ওঠে) সারমেয়দের জন্য একটি ফান্ড তৈরি করব”।

সুতরাং অভিনেত্রী তার পোশাক বিক্রি করে তার প্রিয় সারমেয়দের জন্য ফান্ড তৈরি করতে চান। অভিনেত্রী সকলের কাছে জানতে চেয়েছেন তার এই ভাবনা সকলের কেমন লেগেছে। তবে সকলেই তার এই মহৎ ভাবনার প্রশংসা করেছেন। এর থেকে বোঝা যায় তিনি একজন প্রকৃত অর্থেই পশুপ্রেমী। যদিও তার বিরুদ্ধে বহুবার অভিযোগ এসেছে সারমেয়দের খাবার দেওয়া নিয়ে, তবুও সেসব কখনোই তার লড়াইয়ের পথে বাঁধা হতে পারেনি। নিজের মতো করে সারমেয়দের জন্য ভেবেই চলেছেন শ্রীলেখা।