বিনোদন

Srabanti: ‘সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে’, জল্পনা বাড়ালেন শ্রাবন্তী

বিতর্ক যেনো টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) পিছু ছাড়ে না। তিনবার বিয়ে করেও সুখের সংসার করতে পারিনি নায়িকা তাই তিনবারই ভেঙে গিয়েছে দাম্পত্য। তৃতীয় স্বামী রোশনের সাথে এখনো আইনত বিচ্ছেদ না হলেও তাদের সম্পর্কের তিক্ততা জানতে বাকি নেই কারোরই। গত বছর থেকেই রোশনকে ছেড়ে আলাদা থাকতে শুরু করেছেন অভিনেত্রী শ্রাবন্তী, আর তারপর থেকেই তাদেরকে জনসম্মুখে একে অপরের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি করতে দেখা গিয়েছে বহুবার। কিছুদিন আগেই জানা গিয়েছে রোশন আবার ফিরে পেতে চাইছেন স্ত্রী শ্রাবন্তীকে আর সেই কারণে আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রীর স্বামী, তবে শ্রাবন্তী যে আর পুরনো স্বামীর সাথে ঘর করতে চান না তা বেশ বুঝিয়ে দিয়েছেন নিজের হাবভাবে, বরং এখন টলিপাড়ায় কান পাতলেই শোনা যাবে শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন।

জানা গিয়েছে শ্রাবন্তী নাকি নতুনভাবে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন, এমনকি নতুন প্রেমিকের সাথে পার্টি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আবার কিছুদিন আগেই শোনা গিয়েছে লকডাউনের একঘেয়েমি কাটাতে অভিনেত্রী নাকি নতুন প্রেমিকের সাথে ঘুরতে গিয়েছেন পাহাড়ের কোলে। নতুন প্রেমিককে নিয়ে যখন অভিনেত্রীর পাহাড় ভ্রমণের চর্চা চলছে সেই সময় নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী একের পর এক পাহাড় ভ্রমণের ছবি পোস্ট করে সেই গুঞ্জনকেই আরো খানিকটা বাড়িয়ে দিয়েছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে শ্রাবন্তী পোস্ট করেছেন একটি ছবি, ছবিটিতে কালো টপস এবং জিন্সের হট প্যান্ট পড়ে পাহাড়ে নির্জন পরিবেশে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে সব থেকে বেশি নজর কেড়েছে শ্রাবন্তীর ছবির ক্যাপশন, যেখানে অভিনেত্রী লিখেছেন, ‘আমাদের সকলের কাছেই একটি নিজস্ব টাইম মেশিন আছে’। হঠাৎ এমন ক্যাপশন কেন দিলেন অভিনেত্রী তাই নিয়ে ধন্দে পড়েছেন নেটিজেনরা।

আর শ্রাবন্তীর এই ছবিকে ঘিরেই চর্চা শুরু হয়েছে নেট নগরীতে। তবে কি অভিনেত্রী সত্যিকারেরই নতুন করে প্রেম করছেন? এমনকি, শোনা যাচ্ছে নতুন প্রেমিক নাকি অভিনেত্রীর একই অ্যাপার্টমেন্টে থাকে, তাই দেখা সাক্ষাতের বিশেষ সুবিধা। যার ফলে প্রেম জমে উঠেছে তাদের মধ্যে। এতকিছু নিয়ে চর্চা চললেও শ্রাবন্তী কিন্তু নিজের মুখে কুলুপ এঁটেছেন এ বিষয়ে।

Tags

Related Articles

Close