বিনোদন

খোলামেলা জায়গায় হট ফটো শুটে ঝড় তুললেন শ্রাবন্তী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রির মিষ্টি নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। তার রূপ ও মিষ্টি স্বভাবের জন্য সকলেই পছন্দ করেন তাকে। কিন্তু অভিনেত্রীর প্রাক্তন স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর বারবার বিয়ে করা নিয়ে ট্রলে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। এমনকি অভিনেত্রী র ছোট্ট ছেলে ঝিনুকও রেহাই পায়নি ট্রলের থেকে। যদিও এসবকে তোয়াক্কা না করেই নিজের ছন্দে মেতে রয়েছে শ্রাবন্তী।

সমালোচকরা সমালোচনা করবেই, তা বলে কি থেমে থাকবে জীবন? কখনোই না, বিতর্ক ও সমালোচনা কাঁধে নিয়েই আরও একবার স্বমহিমায় হাজির অভিনেত্রী শ্রাবন্তী। অনেক ছোট বয়স থেকেই টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। যদিও অভিনেত্রীর প্রথম স্বামী পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর অনেকেই বলেছিলেন আর ছবিতে চান্স পাবেন না টলিউড সুগার শ্রাবন্তী। যদিও সে সব কথায় জল ঢেলে তরতরিয়ে সামনে এগোচ্ছে সে। একাধিকবার প্রশ্ন উঠেছে অভিনেত্রী বিয়ে নিয়ে। তার তৃতীয় বিয়ে করার সময় সমালোচনার ঝড় উঠেছিল নেট দুনিয়ায়। যদিও সেসবে বুড়ো আঙ্গুল দেখিয়ে দিব্যি সংসার করছেন অভিনেত্রী তার তৃতীয় স্বামী রোশন সিং-র সাথে।

তবে, এইসবেরই মাঝেই নিজের অতি প্রিয় গানের সঙ্গে বিভিন্ন ভঙ্গিমায় ফটোশ্যুট করালেন অভিনেত্রী। হট লুকে অনেকেরই নজর কেড়েছেন তিনি। কিন্তু তাতে কি ওই যে সমালোচকদের কাজ সমালোচনা করা। অভিনেত্রী ফটোশুটের ভিডিও থেকেও পিছু হটল না নেটিজেনদের মন্তব্য।

অভিনেত্রীর সেই ভিডিও দেখে কেউ বলেছেন, ইউ আর দ্য বেস্ট গাধা অফ দ্য ওয়ার্ল্ড, কেউ আবার বলেছেন প্রচণ্ড মাথা ব্যথা করছিলো। আবার কেউ তো ফিগারেই চলে গেছেন বলেছেন, ম্যাডাম একটু স্লিম হওয়া দরকার। যদিও সমালোচনার মাঝেও প্রশংসা করেছেন অনেকে। কেউ বলেছেন, ওয়ান্ডারফুল পারফর্মেন্স, ইউ আর সো ইয়াম্মি। নিশ্চয়ই আপনাদের দেখতে ইচ্ছা করছে কোন ভিডিওতে শ্রাবন্তী ফের ঝড় তুলল। আসুন দেখে নেওয়া যাক সেই ভিডিও।

Tags

Related Articles

Close