×

এক ছেলের মা হয়েও দিন দিন আরও সাহসী হয়ে উঠছেন অভিনেত্রী শ্রাবন্তী, নায়িকার এমন পোজ ঝড় তুলেছে ইন্টারনেটে

আবারো একবার বোল্ড লুকে ধরা দিয়ে সকলকে চমকে দিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। কারণ, সময়ের সাথে সাথে তার গ্ল্যামার যেন বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। যেখানে নিত্যদিন ভাগ করে নেন নিজের নানান লাস্যময়ী ছবি থেকে শুরু করে ভিডিও।

সেরকমই কিছু ছবি সম্প্রতি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে একটি বডিকন পোশাকে নিজেকে মেলে ধরেছেন তিনি। ছবিটিতে আবেদনময়ী ভঙ্গিমা মুগ্ধ করেছে সকলকে। মানানসই মেকআপ তার সৌন্দর্য্য বাড়িয়ে তুলেছিল বহুমাত্রায়। তাইতো এই ছবিগুলি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে।

যেখানে বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। তবে শুধু এই ছবিই নয় মাঝেমধ্যেই এরকম নানান ছবি তিনি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। উল্লেখযোগ্য, খুব কম বয়সেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।

তবে কেরিয়ারে তিনি যতটাই সফল তার উল্টো ব্যক্তিগত জীবনে। তিন তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েও সেগুলি সফল হয়নি। তৃতীয়বারেও বিবাহবিচ্ছেদ ঘটেছে তার জীবনে। এর মাঝেই আবার শোনা যায় নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও তার পিছনে কতখানি সত্যতা রয়েছে তা এখনো জানা যায়নি।