Black Beauty, কালো সালোয়ার কামিজে গর্জিয়াস শ্রাবন্তী, মিষ্টি হাসিতে ভক্তদের শারদীয়ার শুভেচ্ছা জানালেন অভিনেত্রি

ইতিমধ্যে অনেক নায়িকা নিজের পুজোর ফ্যাশন লুক রিভিল করেছেন তবে এবার সব নায়িকাদের টেক্কা দিয়ে এগিয়ে গেলেন শ্রাবন্তী

তার অভিনয় নিয়ে বা সিনেমা নিয়ে যতো না চর্চা তার থেকেও বেশি চর্চা তার ব্যক্তিগত জীবন নিয়ে। তিনবার বিয়ে থেকে শুরু করে চতুর্থবার প্রেম এইসব নিয়েই মাঝে মধ্যেই কটাক্ষের শিকার হন তিনি। তবে সমালোচনা যতই থাকুক তার সৌন্দর্যে যে কাবু হন বহু জনতা তা বলার অপেক্ষা রাখেনা।

আর এই সৌন্দর্য আরো বাড়িয়ে তুলতে পুজোর আগেই শরীরচর্চায় মন দিয়েছিলেন টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী। চেহারা নিয়ে সমালোচকদের কাছে অনেক সময় কটাক্ষের শিকার হতে হয়েছে নায়িকাকে। তাই পুজোর আগেই নিজেকে সুন্দর করে মেলে ধরতে শরীরচর্চায় মন দিতে দেখা গিয়েছিল তাকে। আর পুজোর পঞ্চমীতেই সমালোচকদের মুখে কড়া জবাব দিয়ে দিলেন তিনি। জোরকদমে শরীর চর্চা করে নিজের বয়সকে ফের আঁচলে বেধে নিলেন।

ইতিমধ্যে অনেক নায়িকা নিজের পুজোর ফ্যাশন লুক রিভিল করেছেন তবে এবার সব নায়িকাদের টেক্কা দিয়ে এগিয়ে গেলেন শ্রাবন্তী। সম্প্রতি শ্রাবন্তীর কিছু ছবি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের পাতায় যেখানে তাকে দেখা যাচ্ছে কালো রঙের সালোয়ার স‍্যুটে। ওয়েস্টার্ন ছেড়ে সাবেকিয়ানাতেই ধরা দিয়েছেন তিনি।

কালো সিম্পল পোশাক, আর তার ওপর গর্জাস ওড়নাতেই এদিন স্টাইলিশ লুক ক্রিয়েট করেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল কানে বিগ ঝুমকা আর গালভরা মিষ্টি হাসি। সিম্পল অথচ এলিগ‍্যান্ট লুকেই সকলের মনে ঝড় তুলেছেন শ্রাবন্তী। ইতিমধ্যে তার এই ছবিতে লাভ রিয়্যাক্ট দিয়ে ফেলেছেন প্রায় কুড়ি হাজারেরও বেশি নেটিজেন। আপাতত মহাষ্টমীতে তার বাঙালিয়ানা লুক দেখতে আগ্রহী দর্শকরা।