×

Srabanti: কালো শর্ট ড্রেসে স্পষ্ট শরীরী ভাঁজ, হটনেসে ২০ বছরের যুবতীকেও হার মানাবেন শ্রাবন্তী

বর্তমানে শ্রাবন্তী দেখলে সমালোচকরাও দ্বন্দ্বে পড়বেন যে ইনার 19 বছরের এক পুত্র রয়েছে

মোটা হয়ে যাচ্ছেন’,’এই পোশাকে ঠিক মানাচ্ছে না’ সোশ্যাল মিডিয়াতে এমনই বডি শেমিংয়ের মুখোমুখি হতে হয়েছিল ৩৫ এর গণ্ডি পার করা এই অভিনেত্রীকে। তবে বর্তমানে তার ছবি দেখলে মনে হবে এ যেন একুশের তরুণী! নিজের ফিটনেস গোলে সমালোচকদের মুখে জবাব দিয়ে এখন তিনি ফিট,তন্বী ও গ্ল‍্যামারস।

এথনিক থেকে ওয়েস্টার্ন,সার্টিন থেকে সিকোয়েন্স.. সব পোশাকেই এখন ঝড় তুলছেন তিনি। হ্যাঁ,ঠিকই ধরেছেন টলিউডের কুইন শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) কথাই বলা হচ্ছে। বর্তমানে নায়িকাকে দেখলে সমালোচকরাও দ্বন্দ্বে পড়বেন যে ইনার 19 বছরের এক পুত্র রয়েছে। দিন দিন যেন বয়স কমছে অভিনেত্রীর,অন্তত সাম্প্রতিক ভাইরাল ফটোশুট সেই কথায় বলবে।

তার প্রেম দাম্পত্য বিচ্ছেদ সবটাই খোলা খাতার মত আর এই কারণেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই সমালোচিত হন তিনি তবে সম্প্রতি সেই সমালোচকদেরও মুগ্ধ করলো তার ফ্যাশনসেন্স। ফ‍্যাশনগোলে তিনি লম্বা রেসের ঘোড়া সম্প্রতি সেই কথায় ফের প্রমান করে দিলেন।

তার সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিগুলিতে দেখা যাচ্ছে কালো রঙের ভিনেক ওয়ান পিসে নিজেকে সাজিয়ে তুলেছিলেন তিনি। কালো রঙের বডিকন পোশাকে স্পষ্ট তার শরীরী ভাঁজ। সঙ্গে খোলা চুল আর ন‍্যুড লিপস্টিকেই মাত করেছেন তিনি। এই লাস‍্যে ভরা শ্রাবন্তীকে দেখে চোখ সরাতে পারছেন না দর্শকরা।

এছাড়াও তাকে একটি কালো রঙের নেটের শাড়িতে দেখা গেছে। নির্মেদ শরীর,হালকা হাসি আর ছিমছাম লুকে এখানেও লাস‍্যময়ী তিনি। শাড়ির সাথে জুয়েলারি বলতে কেবল হালকা ডায়মন্ড এয়াররিংস,রিং এন্ড ব্রেসলেট। এতেই পরিপূর্ণা শ্রাবন্তী। কালো পোশাকে তার ছবি যে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়িয়েছে তা বলার অপেক্ষা রাখে না।