বিনোদনভাইরাল ভিডিও

Srabanti: কালো ড্রেসে চোখ সরছে না শ্রাবন্তীর থেকে, ভিডিও দেখে রাতের ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

ব্যক্তিগত জীবন নিয়ে বহুল চর্চা থাকলেও কর্মজীবনে সেসবের প্রভাব পড়তে দেননা শ্রাবন্তী

টলিপাড়ার অন্যতম সুন্দরী নায়িকা হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee)। একাধারে সুন্দরীর তকমা, অন্যদিকে সবচেয়ে বিতর্কিত অভিনেত্রীর তকমাও রয়েছে তার ঝুলিতেই। বলাবাহুল্য তাকে নিয়ে চর্চা ছড়িয়ে রয়েছে নেটপাড়ায়। তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে আগ্রহী সকলেই। পরপর তিনটি বিবাহ বিচ্ছেদের পর এই অভিনেত্রী আবার কার সঙ্গে প্রেম করছেন সেই নিয়ে বহু জলঘোলা হচ্ছে বর্তমানে। তার সাথে সাথে তার বন্ধু অভিরূপকে (Abhirup) নিয়েও বহু চর্চা চলছে টলি মহলে।

তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে বহুল চর্চা থাকলেও কর্মজীবনে সেসবের প্রভাব পড়তে দেননা অভিনেত্রী। ক্যারিয়ারের দিক থেকে তিনি বেশ সফল। অনেক অল্প বয়সে অভিনয় জগতে পা রেখেছিলেন শ্রাবন্তী। বর্তমানে তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী যার জনপ্রিয়তা টলিউড ছাড়িয়ে সুদূর বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও বেশ এক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যে অভিনেত্রীর নানা ছবি ঝড় তুলে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি তেমনই অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ভিডিওটিতে অভিনেত্রীর লুক দেখে কুপোকাত নেটিজেনরা। প্রসঙ্গত, ডিজাইনার মাধবের(Madhav) জন্মদিনের পার্টিতে অভিনেত্রী ভিডিওটির করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা গেছে একটি কালো রংয়ের ড্রেসে, সঙ্গে খোলা চুল ও মানানসই মেকআপ।

এই বোল্ড লুকে মুভিং ক্যামেরার সামনে নানা রকম পোজ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। বলাবাহুল্য ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেট নাগরিকদের মধ্যে। পোস্টটির কমেন্ট বক্সে চোখ রাখলেই বোঝা যাবে সকলেই অভিনেত্রীর এই লুক বেশ পছন্দ করেছেন। তবে অভিনেত্রী যেভাবে নিজের সৌন্দর্য ধরে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। প্রসঙ্গত এই দিন ডিজাইনার মাধবের জন্মদিন পার্টিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন আরও অন্যান্য নামিদামি সেলিব্রিটিরা।

Related Articles