বিনোদন

কালো টাইট পোশাকে উন্মুক্ত বাঁধভাঙা যৌবন, পাহাড়ের কোলে ফুরফুরে মেজাজে ধরা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

সম্প্রতি শ্রাবন্তী ব্যস্ত রয়েছেন তার আগত সিনেমা 'হাঙ্গামা ডট কম'-এর শুটিংয়ের জন্য

বিতর্ক তার নামের সঙ্গে সমানুপাতিক। সোশ্যাল মিডিয়ার চর্চা তার নিত্যসঙ্গী। সে আর কেউ নয়, বলিউডের জনপ্রিয় বিতর্কিত সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shrabanti Chatterjee)। অনেক অল্প বয়সে তিনি পা রেখেছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তারপর কাটিয়ে ফেলেছেন বেশ কয়টি বছর এই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বর্তমানে তিনি একজন অতি পরিচিত এবং জনপ্রিয় নাম। অভিনয় দক্ষতার জেড়ে সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। তবে কেরিয়্যারে তিনি যতটাই সফল ব্যক্তিগত জীবনেও ততটাই চর্চিত। তার ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই।

তবে তিনি সোশ্যাল মিডিয়ার বিশেষ আলোচ্য বিষয় হলেও, সোশ্যাল মিডিয়ার চর্চা এবং ট্রোলকে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। আর তাই নিজের মতেই চালিয়ে যান জীবন। অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার নানা চর্চাকে দূরে সরিয়ে রেখে ছুটির ফাঁকে মাঝেমধ্যেই চলে যান বেড়াতে আসে এই ছবি ভাগ করে নেন তার অগণিত ভক্তদের মাঝে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কিছু ছবি শেয়ার করছেন। তবে এই ছবিগুলি তার কোন বেড়াতে যাওয়ার সূত্রে নয়, এই ছবিগুলি শুটিংয়ের ফাঁকেই তুলেছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী ব্যস্ত রয়েছেন তার আগত সিনেমা “হাঙ্গামা ডট কম(Hangama.Com)” এর শুটিংয়ের জন্য। আর সেই শুটিংয়ের জন্যই তিনি বর্তমানে উপস্থিত হয়েছেন কালিম্পং(Kalimpong)এ। আর সেখানেই শুটিংয়ের ফাঁকে কয়েকটি ছবি তুলে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ছবিগুলিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি কালো রঙের টপ ও কালো রংয়ের জিন্সে, কোমড়ে বেঁধেছেন ধূসর কালারের সোয়েটার, সাথে হাই হিল, খোলা চুল ও হালকা মেকআপ।

পাহাড়ের কোলে প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে অভিনেত্রীর এই লুক নজর কেড়েছে নেটিজেনদের। ছবিগুলি সোশ্যাল মিডিয়ার আসার সাথে সাথে ভাইরাল হয়ে পড়েছে। ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী তার ক্যাপশনে লিখেছেন “যেখানে গিয়ে নিজেকে জীবন্ত মনে হয়, সেখানেই যাওয়া উচিত”। আপাতত এই ছবিগুলির সূত্র ধরে অভিনেত্রী আবার উঠে এসেছেন সোশ্যাল মিডিয়ার চর্চায়।

Related Articles