বিনোদন

Srabanti Chatterjee: বয়স ৩৫ এও আকর্ষণীয় ফিগার, ফের কালো পোশাকে পুরুষ ভক্তদের উত্তেজিত করে তুললেন শ্রাবন্তী

শ্রাবন্তী যেখানে থাকবেন সেখানে ‘হাঙ্গামা’ তো হবেই। কখনো তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলবে কখনো আবার ফটোশুটের হাইভোল্টেজে অনুরাগীদের মন কাড়বেন। এবারও তার অন্যথা হলো না। শীত পড়তে না পড়তেই শীতের জায়গায় গিয়ে ফের শুরু করলেন নতুন ‘হাঙ্গামা’।

এই মুহূর্তে বড় পর্দার অন‍্যতম অভিনেত্রী শ্রাবন্তী(Srabanti Chatterjee)। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ, অভিনয় থেকে রাজনৈতিক ক‍্যারিয়ার বারংবার এই সব কারনে তাকে নিয়ে তৈরী হয়ে হাঙ্গামা কিন্তু এবার ‘কালিম্পঙে হাঙ্গামা’ করলেন তিনি। আসলে পরিচালক কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় তৈরি করতে চলেছেন নতুন ছবি “হাঙ্গামা ডট কম”। সেই ছবির শুটিং এর সূত্র ধরে কালিম্পঙে অভিনেত্রী। আর সেখান থেকেই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেললেন তিনি।

ছবি শুটিং এর কাজের ফাঁকেই মাঝে মাঝে অবসরে নিত্য নতুন ফটো এবং ভিডিও পোস্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সেখান থেকে বোল্ড লুকে উষ্ণতার পারদ চড়াচ্ছেন। এরমাঝেই ফের তাকে দেখা গেল এক সাহসী ফটোশ‍্যুটে। এদিন কালো রঙের পোশাকে বোল্ড রুপে আবির্ভাব হয়েছিলেন শ্রাবন্তী। নুডুলস স্ট্র্যাপ ব্ল্যাক কালো ক্রপটপ সাথে শর্টসে গ্ল‍্যামারস তিনি। তার এই ছবি দেখে তো অনুরাগীরা এক বাক্যে স্বীকার করে নিয়েছে বয়স ৩৫ হলেও তাকে দেখলে এখনো সুইট সিক্সটিন মনে হয়।

প্রসঙ্গত আসন্ন এই ছবির গল্পে ফুটে উঠতে চলেছে দুই জোড়া ভাই বোনের গল্প। ছবিতে জুটি হিসাবে দেখা যেতে চলেছে শ্রাবন্তী(Srabanti)এবং ওম সাহানি(Om Sahani), ওপরদিকে বনি-কৌশানি(Boni-Koushani)। ইতিমধ্যে ছবির মহরৎ হয়ে গেছে, পর্দায় তাদের দেখার জন্য অপেক্ষা আর কিছুদিনের।

Related Articles