×

Srabanti: বুক কাটা সাহসী পোশাকে ‘বম্বশেল’ শ্রাবন্তী, এভাবে থাইল্যান্ড গরম করলেন অভিনেত্রী

টলিউডে ব্যস্ততম সুন্দরী জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। “মায়ার বাঁধন” সিনেমায় শিশু চরিত্রে অভিনয় করার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। আর তার কিছু বছর পর নায়িকারূপে চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে অভিনেত্রী হবার যাত্রা শুরু করেন তিনি। আর তারপর একের পর এক সিনেমায় দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে বলিউডে জায়গা করে নেন তিনি। বলাবাহুল্য অভিনয়ের সাথে সাথে তার ব্যক্তিগত জীবনের জন্য বিশেষভাবে চর্চিত হন তিনি।

অভিনয় সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতে বেশ এক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যেই অনুরাগীদের সঙ্গে নানা ধরনের ছবি শেয়ার করে নেন তিনি। কাজের ফাঁকে সময় পেলেই চলে যান কোন ভ্রমণে আর সেই ভ্রমণের ছবি তুলে ধরেন অনুরাগীদের সামনে। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে তিনি এবার গিয়েছেন থাইল্যান্ডে। এর কিছুদিন আগে অভিনেত্রী গিয়েছিলেন মালদ্বীপে, সেখান থেকে নানান ছবিও ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে।

শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে থাইল্যান্ড ভ্রমণের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ভাইরাল হওয়া ছবিগুলিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে জলের ধারে সাহসী পোশাকে দাঁড়িয়ে ছবি শেয়ার করতে। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটিজেনদের মধ্যে। তবে তিনি কার সাথে থাইল্যান্ড ভ্রমণে গিয়েছেন এই প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে।

অভিনেত্রী ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়ার বিশেষ চর্চার বিষয়বস্তু। তিনটি অসফল বিবাহের পর মাঝে মধ্যেই তাকে নেটিজেনদের চর্চার মুখে পড়তে হয়। তাই মাঝেমধ্যেই তিনি উঠে আসেন বিতর্কের শীর্ষে। তবে এবার অভিনেত্রীকে জড়িয়ে এসেছে এক নতুন নাম। আর এই নতুন ব্যক্তিটি হলেন তার বিশেষ বন্ধু অভিরূপ। নেটিজেনদের মতে হয়তো তিনি তার এই স্পেশাল বন্ধুর সঙ্গেই দেশ বিদেশ ভ্রমন করছেন।