×

Srabanti Chatterjee: চতুর্থ বিয়ের তোরজোড় শুরু! চর্চিত প্রেমিক অভিরুপ নাগকে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন স্বয়ং শ্রাবন্তী

বিবাহতে হ্যাট্রিক টলিউডের হট নায়িকা শ্রাবন্তীর নতুন ডেট মালদ্বীপে শ্রাবন্তী মানেই যেন টলিউডের নতুন গসিপ। তিনি তার কাজ নিয়ে যত টা আলোচনায় থাকেন তার থেকে বেশি আলোচনায় থাকেন তার ব্যক্তিগত জীবন নিয়ে। প্রেম বিবাহ বিচ্ছেদ এসব নিয়ে সারাক্ষন খবরে থাকেন তিনি। প্রথম দুটি বিয়ে টেকেনি। তৃতীয় বিয়ে বিচ্ছেদ অবধি এখনো গড়ায়নি ঠিকই কিন্ত তৃতীয় স্বামী রোশন এখন অতীত। কানাঘুষোয় সোনা যাচ্ছে, বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি বর্তমানে প্রেম করছেন শ্রাবন্তী। অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলে পরিচয় দিলেও এই প্রথমবার অভিরূপকে নিয়ে সর্বসমক্ষে মুখ খুললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

অভিরূপ সম্পর্কে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, মানুষ হিসেবে অভিরূপ অসাধারণ, মানুষ হিসাবে খুবই ভালো। খুব কেয়ারিং। আমি নিজের মনের কথা ওকে খুলে বলতে পারি। তবে অভিনেত্রী এও জানান ভালো পাশাপাশি খারাপ দিক ও কিছু আছে। যেমন, ভীষণই ল্যাদখোর। শত বললেও জিমে যাবে না। তবে শ্রাবন্তী জানান, এখন সম্পর্ক আর অভিরূপে সীমাবদ্ধ নেই তার পরিবারের সাথেও জড়িয়ে গেছে।

অভিনেত্রী খুবই ঘুরতে ভালোবাসেন। সামান্য ফুরসৎ পেলে বেরিয়ে পড়েন কোথাও না কোথাও। কখনও দুবাই তো আবার কখনও মলদ্বীপ। সামনেই তো জন্মদিন, জন্মদিনে অভিরূপকে নিয়ে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান আছে কিনা জিজ্ঞেস করা হলে বলেন ব্যাংককে যেতে পারেন, সাথে ছেলে ঝিনুকও থাকবে। সদ্যই মলদ্বীপ থেকে ফিরেছেন শ্রাবন্তী। মলদ্বীপে গিয়েই একের পর এক ছবি পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর গ্ল্যামারাস লুক দেখে ভিমরি খাওয়ার জোগাড় ভক্তদের।

মালদ্বীপে অভিনেত্রীর সাথে তার প্রেমিকও আছেন নাকি এনিয়ে নিয়েও জল্পনা বাড়ছিল। ঘনিষ্ঠ সূত্রের খবরও সেটাই যে অভিরুপও নাকি শ্রাবন্তীর সঙ্গে ছিলেন। তবে মলদ্বীপ ট্রিপে প্রেমিককে সঙ্গে নিয়ে একটি ফটোও কোথাও পোস্ট করেনি তিনি। সেটা কি তিনি ধোঁয়াশা- বিতর্ককে জিঁইয়ে রাখতে চান বলে নাকি আগের সম্পর্কগুলোর থেকে দীক্ষা।নিয়ে এবার আরো শক্তপোক্ত করে তবেই লোকসমক্ষে আনবেন সেজন্য? উত্তর একমাত্র তিনিই জানেন।

Related Articles