বিনোদন

‘চলো মজা করা যাক!’ শ্রাবন্তীর পোস্ট ঘিরে কটাক্ষের ঝড় নেটদুনিয়ায়

প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হালফিলে টলি পাড়ার খবর তেমনটাই। নাহ্ অভিরূপ নয় বরং নতুন বছর তার নাম জড়িয়েছে তারই জিম ট্রেনারের সাথে। আর এবার জিম থেকে মজা করার কথা ঘোষণা করলেন অভিনেত্রী। মন যে করে উরু উরু এই সিনেমার নামের সাথে টলিউডের এই অভিনেত্রীর বিস্তর মিল। একাধারে যেমন তিনি দারুন অভিনেত্রী তেমনি তার উরু মনের কারণে বহুবার শিরোনামে আসেন।

একাধিক সম্পর্কে জড়িয়ে বহুবার খবরের শিরোনাম দখল করেছেন তিনি তবে এবার ভাইরাল হলেন জিমে কসরত করার সময়। গত বছর থেকেই শরীরচর্চায় মন দিয়েছেন শ্রাবন্তী। বয়স যতই বাড়ুক নিজেকে সুইট সিক্সটিন করে তুলতে ঘাম ঝড়াচ্ছেন প্রতিনিয়ত। তবে এবার জিম থেকে ছবি শেয়ার করে মজার করার কথা জানালেন অভিনেত্রী। যা নিয়ে তৈরি হলো হাসি ঠাট্টা সমালোচনা, আবার প্রচুর মানুষ তার রূপ দেখে মুগ্ধও হলেন।

সম্প্রতি কয়েকটা ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে কালো গেঞ্জি ও থ্রি কোয়াটার স্ল‍্যাক্স পরে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সেখানে নিজেকে বিভিন্ন পজিশনে লেন্সবন্দী করেছেন, কখনো তাকে দেখা গেল বজ্রাসনে বসে থাকতে কোথাও আবার অন‍্যপোজে। সেই ছবি শেয়ার করে নিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন “মজা শুরু করা যাক।”

আর এই পোস্টে ঘিরেই এখন কমেন্ট বক্সে চর্চা জুড়েছেন অনুরাগীরা। কেউ জিজ্ঞাসা করেছেন ‘আবার বিয়ে করবেন বলেই কি ফিট হচ্ছেন!” আবার কেউ মশকরা করে লিখেছেন “আপনি মজা বলতে কি বলতে চেয়েছেন এখানে!” তবে ঠাট্টা হাসাহাসির পাশে অনেকেই তার ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।