বিনোদনভাইরাল ভিডিও

লাঠির সাহায্যে ঘাম ঝরালেন শ্রাবন্তী, সামনে এলো অভিনেত্রীর এমন ভিডিও!

টলিপাড়ায় নজর রাখলেই উঠে আসে জনপ্রিয় কিছু অভিনেত্রীর নাম। তেমনি জনপ্রিয়তার তালিকার প্রথম সারির একজন অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যার অভিনয়ের সঙ্গে সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে চর্চা। যার কারনে সর্বদাই সোশ্যাল মিডিয়ার হটটপিক তিনি। তার ব্যক্তিগত জীবনের কাঁটাছেড়া এবং তাকে নিয়ে কটাক্ষ সবকিছুই নেটদুনিয়ার অংশ। আবার কখনো কখনো তাকে নিয়ে বডি শেমিংও করা হয়। সব মিলিয়ে তাকে নিয়ে জল্পনার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী অভিনয়ের দিক থেকে সফলতা অর্জন করলেও তার ব্যক্তিগত জীবনের জন্য তিনি চর্চার শিকার হন বারবার। সাথে সাথে তার অতিরিক্ত ওজনের কারণে বিভিন্ন পোশাক পরলে তাকে নেটিজেনদের চর্চার মুখে পড়তে হয়। তবে এসব কথায় খুব একটা কান না দিলেও সম্প্রতি অভিনেত্রী মজেছেন শরীরচর্চায়। সোশ্যাল মিডিয়ার তার একাধিক শরীর চর্চার ভিডিও উঠে আসছে, যা দেখে একথা স্পষ্ট যে মেদ ঝড়াতে রীতিমতো উঠে পড়ে লেগেছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর আরও একটি শরীরচর্চার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে একটি লম্বা লাঠির সাহায্যে শরীরচর্চা করছেন তিনি। লাঠি নিয়ে এদিক ওদিক ঘুরাচ্ছেন। ভিডিওটিতে তাকে দেখা গেছে একটি টাইট ফিট-প্যান্টে এবং একটি গেঞ্জিতে। এর আগেও তার শরীর চর্চার বহু ভিডিও ভাইরাল হয়েছে। তবে তার এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

শ্রাবন্তীর জিম ট্রেনার অরিজিৎ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এর আগেও তার ইনস্টাগ্রাম ওয়াল থেকে শ্রাবন্তী শরীরচর্চার ভিডিও হয়েছিল। তবে সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে অভিনেত্রী জিম ট্রেনারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তবে খবরের সত্যতা এখনো পর্যন্ত জানা যায়নি। তবুও অভিনেত্রী পঞ্চম সম্পর্কের জল্পনা নিয়ে বেশ জলঘোলা হচ্ছে নেটপাড়ায়। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রী অভিনীত “কাবেরী অন্তর্ধান “, যেখানে তার সঙ্গে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।