বিনোদন

Srabanti: শরীরী মেদ ঝরিয়ে স্লিম ফিগার, মা দুর্গার সামনে সাক্ষাৎ দেবী রূপে ধরা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিপাড়ার অতি বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে তিনি একজন প্রথম সারির অভিনেত্রী হলেও তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদায় কাটাছেঁড়া চলে নেট পাড়ায়। মাঝেমধ্যে তাকে নিয়ে ওঠে ট্রোলের ঝড়।তবে এসবের কোনো কিছুতেই তিনি খুব একটা পাত্তা দেন না। তবে সকলকে জবাব তিনি সর্বদা কাজের মাধ্যমেই দিয়ে থাকেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ এই অভিনেত্রী, তাই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাগ করে নেন তার জীবনের নানা মুহূর্তের ছবি। তবে সেগুলি খুব সহজেই সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। একাধিকবার বডি শেমিং এরও শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। তবে বেশ কিছুদিন ধরে অভিনেত্রী শরীরচর্চার ছবি দেখা যাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এবার তিনি তার প্রতি হওয়া বডিশেমিং যোগ্য জবাব দিলেন।

সম্প্রতি শ্রাবন্তী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে কয়েকটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন,যেখানে তাকে দেখা যাচ্ছে একটি বটল গ্রীন ও গোল্ডেন কালারের শাড়ি ও মানানসই গহনায়। বলাবাহুল্য এটিই তার পুজো স্পেশাল ফটোশুটের ছবি। তবে সোশ্যাল মিডিয়ায় তার ছবিগুলি আসতেই নেটজনতার নজর কাড়ে। বলাইবাহুল্য অভিনেত্রীকে এই লুকে দেখে কেউ চোখ ফেরাতে পারছেন না।

অভিনেত্রীর ছবিগুলি দেখে একথা স্পষ্ট যে তিনি বেশ অনেকখানি নিজের ওজন কমিয়ে ফেলেছেন। এই ছবিগুলি ছাড়াও তাকে গোলাপি রঙের সালোয়ার কামিজেও কয়েকটি ছবি শেয়ার করতে দেখা গেছে। ছবিগুলি শেয়ার করে তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “আশ্বিনের শারদ প্রাতে দিন গুলি হয়ে উঠুক আরও আনন্দ মুখর। শুভ শারদীয়ার প্রীতি ও শুভেচ্ছা”। সব মিলিয়ে অভিনেত্রীর নতুন এই লুক পুজোর আনন্দ মরসুমে আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের।

Related Articles

Back to top button