বিনোদন

হোটেলের রুম থেকে এমন পোজ দিয়ে ছবি শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী, চোখ সরছে না নেটিজেনদের!

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি আর বিতর্ক যেন সমান্তরাল ভাবেই চলে। তার অভিনয় জীবন নিয়ে সেরকম আগ্রহ না থাকলেও তার রঙিন ব্যক্তিগত জীবন সম্পর্কে আগ্রহের কমতি নেই দর্শকদের। বিশেষত গত বছর তৃতীয় বিয়ে ভাঙা থেকেই চরম কটাক্ষের মুখে পড়েন তিনি। বর্তমানে তো এমন অবস্থা হয়েছে তার সাধারণ জিনিসের মধ্যেও বিতর্কের গন্ধ পান নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার একাংশ জুড়ে থাকে তাকে ঘিরে হওয়া ট্রোল মিম।

বর্তমানে বাঙালির কাছে অত্যন্ত অপ্রিয় হয়ে উঠলেও, সেভাবে সম্মান না পেলেও সম্মান পেলেন তেলেঙ্গানার কাছে। অভিনেত্রী হিসাবে তার মুকুটে জুড়লো নয়া পালক। সম্প্রতি হায়দ্রাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন শ্রাবন্তী। সেখান থেকেই ভাইরাল হয়েছে তার কিছু ছবি। আর সেখান থেকেই শেয়ার করলেন খুশির খবর।

তার শেয়ার করে নেওয়া ছবিতে দেখা যাচ্ছে সেখানে হোটেলের ঘরে বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরনে তার কলকাতা ফ্যাশন ডিজাইনার পল্লবী পোদ্দার এর ডিজাইন করা গাউন। গ্রে স্লিভলেস গাউনে তার সৌন্দর্য যেন বহুগুনে বেড়ে গিয়েছিল। পোশাকের সাথে মানানসই স্টোন স্টাডেড নেকপিস ও হাতে একটি ঘড়িতেই সম্পূর্ণা তিনি। তবে কি উপলক্ষে এই সাজ তা কি জানেন!

আসলে গত 9ই নভেম্বর হায়দ্রাবাদের প্রসাদ প্রিভিউ হলে অনুষ্ঠিত হয়েছে “আয়না ২০২২”. এটি তেলেঙ্গনায় আয়োজিত বাংলা ফিল্ম ফেস্টিভ্যাল। দুদিন ধরে চলার এই ফিল্ম ফেস্টিভালের বিভিন্ন বাঙালি পরিচালকের মোট ২৪টি বাংলা ফিল্ম প্রদর্শিত হয়েছে। আর সেখানেই সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছেন শ্রাবন্তী। তার আরও একটি ছবিতে তাকে ট্রফি হাতে দেখা মিলেছে যা দেখে প্রশংসায় ভরিয়েছেন অনেকে।