বিনোদনভাইরাল ভিডিও

এক হাতের ফাঁক দিয়ে এমন কাজ করলেন শ্রাবন্তী, দেখে অবাক নেটিজেনরা!

সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার এমন একটি ভিডিও পোস্ট করলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী, যা রীতিমতো চমকে দিয়েছে সকলকে। এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। বিভিন্ন সময় বিভিন্ন কারণে চর্চায় উঠে আসেন তিনি। এমনকি তাকে টলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ হিসেবেও আখ্যা দেওয়া হয়েছে।

কেরিয়ারে তিনি যতই সফল হোন না কেন ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে। যার ফলে কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী। যদিও কোনো বিষয়কে কোনরকম তোয়াক্কা না করে নিজের মতোই জীবনযাপন করছেন। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে ভীষণই সক্রিয় শ্রাবন্তী। যেখানে নিত্যদিন ভাগ করে নেন নিজের নানান ছবি থেকে শুরু করে ভিডিও।

কোথাও ঘুরতে গিয়েই হোক বা কোনো ফটোশ্যুট, মুহূর্তগুলোকে ভাগ করে নেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। যেখানে মূলত তার শরীরচর্চার একটি দৃশ্য ফুটে উঠেছে। সেখানে দেখা যাচ্ছে টেনিস বলের ওপর হাত রেখে ব্যালেন্স করে রয়েছেন তিনি। এরপর এক হাতের ফাঁক দিয়ে পুরো শরীর গলিয়ে বেরিয়ে আসেন।

আর এই সময় টেনিস বলটিকে একটুও নড়তে দেখা যায়নি। ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে ধন্যবাদ জানিয়েছেন তার ফিটনেস কোচ অরিজিতকে। ভিডিওটি দেখে এটাই স্পষ্ট হয়েছে যে ধীরে ধীরে শরীরচর্চার কঠিন কায়দাগুলি রপ্ত করছেন তিনি। আসলে একটা সময় বেশ মোটা হয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। যার ফলে নানারকম কু-মন্তব্য করেছেন অনুরাগীরা। তবে বর্তমানে শরীরের প্রতি সচেতন হয়েছেন এই অভিনেত্রী।