×

Srabanti: পুজোর আগেই বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী? সামনে এলো অভিনেত্রীর ঘাম ঝরানোর ভিডিও

শরীর ফিট এবং সুস্থ রাখতে নিয়মিত শ্রাবন্তী যোগাসন ব্যায়াম ও জিম করে থাকেন

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অতি জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মায়ার বাঁধন সিনেমায় শিশু চরিত্রে অভিনয় করার মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেছিলেন শ্রাবন্তী। আর তারপর চ্যাম্পিয়ন সিনেমার নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। আর তারপর থেকে তাকে আর কখনো পিছনে ঘুরে তাকাতে হয়নি। একের পর এক উপহার দিয়েছেন সুপারহিট সিনেমা। সর্বোপরি এখন শ্রাবন্তী চট্টোপাধ্যায় একজন প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। যার জনপ্রিয়তা টলিউড ছাড়িয়ে সুদূর বাংলাদেশেও।

বর্তমানে শ্রাবন্তীর বয়স 40 ছুঁই ছুঁই হলেও তাকে দেখে তা বোঝা মুশকিল। এখনও তিনি ধরে রেখেছেন তার গ্ল্যামার। এখনো তার সৌন্দর্যের কাছে হার মানতে পারে বহু তরুণ অভিনেত্রী। অভিনয়ের সঙ্গে সঙ্গে ফিটনেসের দিকেও নজর রাখেন তিনি। বর্তমানে তার শেয়ার করা একটি ভিডিওর মাধ্যমে তা স্পষ্ট। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় একটি শরীরচর্চার ভিডিও শেয়ার করেছেন। যেটি এখন সোশ্যাল মিডিয়া রীতিমতো ভাইরাল।

শরীর ফিট এবং সুস্থ রাখতে অভিনেত্রী নিয়মিত যোগাসন ব্যায়াম ও জিম করে থাকেন। তার জিম ট্রেনার হলেন অরিজিৎ। শ্রাবন্তী নিয়মিত জিমে শরীর চর্চা করেন, তার ঝলক আমরা মাঝেমধ্যে দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা গেছে জিম করতে। একের পর এক ক্রমাগত বিভিন্ন ব্যায়াম করতে দেখা গেছে ভিডিওটিতে। আর তার এই ভিডিওটি করেছেন তার জিম ট্রেনার অরিজিৎ।

ভিডিওটিতে শ্রাবন্তীকে জিম কস্টিউমে দেখা গেছে। তার পরনে ছিল একটি কালো রঙের টপ এবং একটি টাইট ফুল প্যান্ট। চুল পনিটেল করে বেঁধেছিলেন অভিনেত্রী। তার ক্রমাগত একের পর এক ব্যায়াম করা দেখে একথা স্পষ্ট যে তিনি শরীরচর্চায় বেশ ভালোভাবেই মন দিয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে অজস্র লাইক কমেন্ট ভরে গেছে পোস্টটি।