বিনোদন

খোলা পিঠ বা উন্মুক্ত ক্লিভেজ নয়, এবার নতুন অবতারে ধরা দিলেন শ্রাবন্তী!

সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়া ট্রেন্ডে গা ভাসালেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। আমরা সকলেই জানি যে বর্তমান সময়ে কোনো একটি নির্দিষ্ট বিষয় নিয়ে পোস্ট করতে দেখা যায় নেটিজেনদের। যার ফলে সেটি হয়ে যায় ট্রেন্ড। সম্প্রতি সেরকমই একটি ট্রেন্ড আমাদের সামনে উঠে এসেছে। যেখানে মানুষ তার কার্টুন চরিত্রের রূপ পোস্ট করছেন।

সম্প্রতি তাতেই এবার গা ভাসালেন শ্রাবন্তী। একাধিক কার্টুন চরিত্রের ছবি তিনি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। আসলে এই বিষয়টিকে বলা হয় ‘অবতার’। তার ছবিতে দেখা গিয়েছে কখনো তিনি সুপার উইমেন, আবার কখনো টিনেজ গার্ল, কখনো বরফের কুচির মধ্যে আবার কখনো রানীর রূপে।

যা দেখার পর নানানরকম মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। যেমন- প্রযোজক রানা সরকার বলেছেন ‘শ্রাবন্তী এআই’এর রানী’। পাশাপাশি অনেকে কটাক্ষ করতেও ছাড়েননি। কেউ বলেছেন, ‘ফ্লপ হিরোইন কখনো চোখ টানতে পারেন না।’ সবমিলিয়ে তার এই ছবিগুলির মাধ্যমে আবার শিরোনামে উঠে এসেছেন তিনি।

উল্লেখযোগ্য, কিছুদিন আগেই ‘তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যাল’এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। যে খবর তিনি ভাগ করে নিয়েছিলেন সকলের সাথে। অন্যদিকে তার হাতে রয়েছে একাধিক কাজ। ইতিমধ্যেই একটি সিনেমার শ্যুটিং শেষ করেছেন তিনি। এছাড়াও আগামী দিন আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।