×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Srabanti: ভুঁড়ি কমিয়েই দম ফেলবেন! জিমে শরীরচর্চায় ক্লান্ত হলেও থামছেন না শ্রাবন্তী

শ্রাবন্তীকে টলিউডের 'কন্ট্রোভার্সি কুইন' বলা হয়

টলিউড হোক বা বলিউড তারকাদের জন্য শরীরচর্চা বিষয়টি খুবই সাধারণ ব্যাপার। কারণ,নিজেদের কাঙ্খিত শারীরিক চেহারা পাওয়ার জন্য তাদের নিয়মিত শরীরচর্চা করতে হয়। যদিও এতোদিন তেমনটা করতে দেখা যায়নি টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে(Srabanti Chatterjee)। তবে সাম্প্রতিক সময়ে নিয়মিত জিমে যাচ্ছেন তিনি। এমনকি ট্রেনারের কথা মেনে সবরকম পদ্ধতিতে শরীরচর্চা করছেন।

দুর্গাপুজোর আগে থেকে নিয়মিত জিমে যাচ্ছিলেন শ্রাবন্তী। আর পুজো মিটে গেলেও তিনি শরীরচর্চা থামাননি। রীতিমতো দিনরাত এক করে দিয়েছেন স্লিম হওয়ার জন্য। সম্প্রতি ট্রেনারের সাথে সেরকমই একটি শরীরচর্চা করার ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যার দ্বারা দেখা গিয়েছে কখনো তিনি স্ট্রেইচ,করছেন আবার কখনো দৌড়াচ্ছেন।

কোনরকম ক্লান্তির ছাপ না রেখে শুধুমাত্র নিজের লক্ষ্যে এগিয়ে চলেছেন। আসলে একটি সিনেমায় অভিনয়ের জন্য তাকে ওজন বাড়াতে হয়েছিল। যার ফলে একাধিক কটুক্তি শুনতে হয়েছিল তাকে। তাই এবার নিয়মিত শরীরচর্চা করে আগের চেহারায় ফেরার চেষ্টা করছেন অভিনেত্রী। যদিও সেই বিষয়টি নিয়েও সমালোচনা কম হয়নি দর্শকদের মধ্যে।

উল্লেখযোগ্য,শ্রাবন্তীকে টলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ বলা হয়। কারণ,বিভিন্ন কারণে বিভিন্ন সময় সমালোচনায় জড়িয়েছেন তিনি। আর এর নেপথ্যে অন্যতম কারণ হিসেবে রয়েছে তার একাধিকবার বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া। তিন তিনবার বিয়ে এবং তিন তিনবার বিচ্ছেদের পর নতুন করে আবারো সম্পর্কে জড়ানো। সবমিলিয়ে সমালোচনার শীর্ষে তিনি।