×

শিফন শাড়ি-স্লিভলেস ব্লাউজে লাস্যে ভরা শ্রাবন্তী, অভিনেত্রীর কিলার চাহনিতে ঘায়েল ভক্তরা

ভায়োলেট রঙের শিফন শাড়ি স্লিভলেস ব্লাউজে লাস্যে ভরা শ্রাবন্তী। অভিনেত্রীর চোখের জাদুতে ঘায়েল ভক্তরা ব্যক্তিগত জীবন থেকে অভিনয় জীবন সবটাই তার ছকভাঙা। সবাই যখন ব্যক্তিগত পরিসরকে আড়াল করতে ব্যস্ত তখন তিনি নিজেকে মেলে ধরেছেন খোলা খাতার মত। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ, অভিনয় থেকে রাজনৈতিক ক‍্যারিয়ার বারংবার এই সব কারনে শিরোনামে এসেছেন তিনি। এই সবকিছুর জন্য যেমন মিলেছে প্রশংসা তেমনি মিলেছে কটাক্ষ। আর এই মধ্য দিয়েই সংগ্রহ করেছেন অভিজ্ঞতা। সম্প্রতি জীবনের এক অভিজ্ঞতার কথায় শেয়ার করে নিলেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নতুন রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী(Srabanti Chatterjee)। ভিডিওতে হালকা ভায়োলেট রঙের শিফন শাড়িতেই নিজেকে মেলে ধরেছিলেন, সঙ্গে ছিল সিক‍্যুএন বিকিনি ব্লাউজ। এরসাথেই নিজের সাজ কমপ্লিট করতে অ্যাড করেছেন অক্সিডাইজড স্টোনের চোকার। সুন্দর সাজ আর শাড়ীতে পরিপূর্ণা তিনি।

যেকেউ এক নজরে দেখলে বলতে বাধ‍্য হবেন দিনে দিনে গ্ল‍্যামারস হয়ে উঠছেন তিনি। শাড়ী থেকে সাজ সবেতেই নিখুঁত তিনি। তবে অন‍্যদের চোখে পারফেক্ট হলেও নিজেকে পারফেক্ট ভাবতে পারলেন না টলিকুইন। তাইতো ক্যাপশনে জুড়ে দিলেন ইমপারফেকশনই পারফেকশন। পারফেকশন নয় ইমপারফেকশনই হয়ে উঠেছে তার সৌন্দর্যের সংজ্ঞা।

ভিডিওটি শেয়ার করে নিয়ে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন “নিখুঁত না হওয়ার মধ্যেও রয়েছে এক ধরনের সৌন্দর্য।” ইতিমধ্যে তার এই সাম্প্রতিক রিল ভিডিও ঝড় তুলেছে অনুরাগীদের মনে। অনুরাগী ছাড়াও তার সৌন্দর্যের প্রশংসা করেছেন সুদীপা চট্টোপাধ্যায়(Sudipa chatterjee) থেকে শুরু করে দর্শনা বণিক(Darshana Banik)। প্রসঙ্গত ইতিমধ্যে আরও দুটি ছবির শুটিং সম্পূর্ণ করেছেন শ্রাবন্তী। ডিয়ার ডি নামের একটি ছবিতে ক্রুশল আহুজার সাথে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন তিনি। আপাতত তাকে পর্দায় দেখার জন্য দিন গুনছেন দর্শকরা।