প্রকাশ্যে নিজের ‘সাদা রঙের পৃথিবী’ দেখালেন অভিনেত্রী শ্রাবন্তী, প্রশংসায় ভক্তরা

Advertisement

সম্প্রতি এবার নিজের ‘সাদা রঙের পৃথিবী’কে সকলের সামনে তুলে ধরলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী! যা দেখার পর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। টলিউড ইন্ডাস্ট্রির প্রথমসারির অভিনেত্রীদের কথা উঠলেই এই অভিনেত্রীর নাম আসে প্রথমদিকে। খুব কম বয়সে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি।

Advertisements

আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। এখনো পর্যন্ত দাপিয়ে কাজ করে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। অন্যদিকে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় থাকেন তিনি। যেখানে ভাগ করে নেন নিজের লাস্যময়ী অবতারের ছবি থেকে শুরু করে ভিডিও। আসলে কীভাবে অনুরাগীদের সংখ্যা ধরে রাখতে হয় তা বেশ ভালোমতোই জানেন শ্রাবন্তী।

Advertisements

সম্প্রতি সেরকমই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভাগ করে নিয়েছেন কয়েকটি ছবি। যেখানে দেখা যাচ্ছে একটি প্রাচীন মন্দিরের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরনে রয়েছে একটি ঘিয়ে রঙের সিল্ক শাড়ি এবং সাদা ব্লাউজ। মানানসই মেকআপ, পরিপাটি করে বাঁধা চুল তাকে ভীষণই সুন্দরী করে তুলেছিল। মন্দিরের সামনে একেবারে প্রাচীন নারীর বেশে ধরা দিয়েছেন তিনি।

আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সাদা রঙের পৃথিবী’। তার এই অবতার দেখে মুগ্ধ সকলে। তাইতো বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। যেমন কেউ লিখেছেন, ‘তোমায় দেখতে ভীষণ সুন্দর লাগছে।’ আবার কারোর কারোর মতে তাকে এমন সাজেই বেশি সুন্দর লাগে। সবমিলিয়ে এই ছবি পোস্ট করে শিরোনামে উঠে এসেছেন তিনি।

Related Articles