×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Srabanti: শ্বশুরবাড়িতে গিয়ে ভূতের খপ্পরে শ্রাবন্তী? পা ধরে টানছে, কেউ গলা টিপতে আসছে অভিনেত্রীর!

ঘরের জানলার পর্দা দিয়ে সরে যাচ্ছে কোনো ছায়া, কখনো আবার কেউ ঘুমের ঘোরে পা টানছে আবার কখনো বা গলা টিপে ধরেছে.. শ্রাবন্তীর সাথে দিনের পর দিন এমনই ঘটনা ঘটে চলেছে। বিভিন্ন রকম ভৌতিক কান্ডে জর্জরিত শ্রাবন্তী। কিন্তু এই রহস‍্যের মূলে কে! তবে কি অশরীরী কবলে পড়েছেন শ্রাবন্তী??

এই সমস্ত প্রশ্নের উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে 27 মে পর্যন্ত। বেশিরভাগ সময়ই মিষ্টি চঞ্চল সাদামাটা চরিত্রেই দেখা যায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কে। তবে এবার ব্যতিক্রমী অবতারের হাজির হচ্ছেন শ্রাবন্তী। প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী ও ওম সাহানি। ওমের ঘরনি হয়েই পর্দায় ধরা দেবেন শ্রাবন্তী। নৈপথ‍্যে অয়ন দে পরিচালিত ছবি “ভয় পেও না”।

সম্প্রতি ছবির ট্রেলার বিপুলহারে ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে নানারকম ভৌতিক কান্ডের মুখোমুখি হচ্ছেন তিনি। গল্পটা আসলে অনন‍্যা আকাশকে নিয়ে। ট্রেলারের শুরুতেই দেখা যায় আকাশকে বিয়ে করে শশুরবাড়িতে পা রেখেছেন অনন‍্যা। আর তারপর থেকেই তার সাথে ঘটে চলেছে অদ্ভুতুড়ে সব ঘটনা‌। নববধূ রোজ স্বামী বা শ্বাশুড়িকে বোঝানোর চেষ্টা করলেও কেউই তার কথা বিশ্বাস করতে নারাজ।

এরই মধ্যে জড়িয়ে রয়েছে গার্হস্থ্য হিংসা অভিযোগের শাসানি, সম্পর্কের ওঠাপড়া। ট্রেলারের পরতে পরতে রয়েছে গা ছমছমে আমেজ আর রহস‍্য। ভৌতিক নাকি রহস‍্য! ছবি ঘিরে দানা বেঁধেছে নানান প্রশ্ন। আর এই প্রশ্নের উত্তর জানতে দেখতে হবে হরর থ্রিলার ছবি “ভয় পেও না।” আগামী 27 এ মে বক্সঅফিসে মুক্তি পাচ্ছে ছবিটি।