×

‘এই বয়সেও এত এনার্জি কোথায় পান?’ দুধসাদা বিছানায় শুয়ে হট ছবি শেয়ার করতেই চরম ট্রোলের শিকার শ্রাবন্তী

দুধসাদা বিছানায় মিলেমিশে একাকার হয়ে গিয়েছে শ্রাবন্তীর গ্ল্যামার

টলিপাড়ার এই সুন্দরী নায়িকার জীবন নিয়ে বিতর্কের শেষ নেই! পদ্মশিবিরে পতন,রাজনৈতিক ভরাডুবি,দাম্পত্যজীবনে একের পর এক বিচ্ছেদ- সব মিলিয়ে নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী টলিউডের “কন্ট্রোভার্সি কুইন”। তবে ব্যক্তিগত জীবন যতই টালমাটাল হোক না কেন সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত সক্রিয় অভিনেত্রী। সম্প্রতি এক ফটোশুটের মাধ্যমে উঠে এলেন সকলের দৃষ্টিগোচরে।

সম্প্রতি ইনস্টাগ্রাম একাউন্ট এ একটি বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করতে দেখা দিয়েছে অভিনেত্রীকে। যেখানে দুধসাদা বিছানায় মিলেমিশে একাকার হয়ে গিয়েছে অভিনেত্রীর গ্ল্যামার। অফ শোল্ডার ডিপ নেকড ড্রেসে এদিন অভিনেত্রীর বক্ষ বিভাজিকা ছিল সম্পূর্ণ উন্মুক্ত। যার ফলে পুরুষ ভক্তদের রাতের ঘুম নিমেষেই ওড়াতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

ভাইরাল এই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল নীল রঙের ডিপনেক অফ শোল্ডার সিকিউন্সড ড্রেস। সাথে এদিন অভিনেত্রীর গলায় ছিল স্টোন স্টাডেড নেকপিস এবং কানে ছিল স্টোন স্টাডেড ইয়ার রিংস। এদিকে হাতে ছিল সাদা এবং সবুজ টোনের আংটি। এদিন চোখ বন্ধ করে ক্যামেরার দিকে পোজ দিতে দেখা যায় অভিনেত্রীকে। এদিন অভিনেত্রী চোখের ওপর সুনিপুন হাতে নীল আইলাইনার ছিল আঁকা এবং তার ওপর ছিল হালকা গোলাপি আইশ্যাডোর ছোঁয়া। সম্পুর্ন লুকটিকে ন্যুড রেখেছিলেন অভিনেত্রী।

তবে এদিন অভিনেত্রীর ভাইরাল এই লুকে কারোরই মন ছিল না। বরং সকলেই অভিনেত্রীর চতুর্থতম বিয়ে নিয়েছিলেন উৎসুক। তবে সমালোচকদের সমালোচনাকে উড়িয়ে বর্তমানে নিজেকে সেপে আনতে মধ্যমগ্রামে একটি জিম খুলে ফেলেছেন অভিনেত্রী। অন্যদিকে ক্যারিয়ারেও চলছে ভরা মন্দা। ওম সাহানির বিপরীতে সাসপেন্স হরর “ভয় পেয়োনা” বক্স অফিসে অসফল। অন্যদিকে বাংলাদেশী অভিনেতা শান্ত খানের বিপরীতে “বিক্ষোভ” সিনেমাও বর্ডার পাড়ে খুব একটা নাম করতে পারেনি। তাই সব কিছু মিলিয়ে ফের অভিনেত্রী কামব্যাকের আশায় দিন গুনছেন ভক্তরা!