×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Srabanti Chatterjee: ‘আমি থামতে রাজি নই’, চতুর্থ বিয়ের ইঙ্গিত দিলেন অভিনেত্রী শ্রাবন্তী?

আবারো একটি ছবি পোস্ট করে তিনি জানিয়ে দিলেন তিনি ‘অপ্রতিরোধ্য’, থামতে রাজি নন। হয়তো আপনার মনে এখন প্রশ্ন জাগছে কার সম্পর্কে কথা বলা হচ্ছে? আসলে তিনি আর কেউ নন টলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। তার এই নাম হওয়ার পেছনে বেশ কিছু কারণ রয়েছে। আসলে বিভিন্ন সময় বিভিন্ন কারণে সমালোচনায় উঠে আসেন তিনি।

যে কারণে কম কটাক্ষ শুনতে হয় না তাকে। তবে এসব বিষয়কে কখনোই পাত্তা দেয় না বরং নিজের ছন্দে জীবনযাপন করেন। তারই ঝলক মিললো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়। কারণ, একটি ওয়েস্টার্ন পোশাক পরে রীতিমতো বোল্ড অবতারে তিনি ধরা দিয়েছেন। পাহাড়ের কোল থেকে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। যার একটিতে দেখা যাচ্ছে পরনে রয়েছে থাইস্লিটেড ফ্লোরাল প্রিন্টেড গাউন।

একইসাথে খোলা চুল, মানানসই গয়না তাকে ভীষণই সুন্দরী করে তুলেছিল। শীতের আমেজে একেবারে নিজেকে মেলে ধরেছেন তিনি। আর সবচেয়ে বেশি নজর কেড়েছে ছবির ক্যাপশন। কারণ, সেখানে তিনি লিখেছেন ‘আমি থামতে রাজি নই’। যা দেখার পর তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন সকলে। পাশাপাশি বিভিন্ন মন্তব্য করেছেন অনুরাগীরা।

যেমন কেউ লিখেছেন, ‘আপনি সত্যিই অপ্রতিরোধ্য।’ আবার কারোর মতে, ‘আপনি আগের মতোই রয়ে গেছেন।’ তবে কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। যেমন কেউ বলেছেন ‘কয়েকদিন পর আবার কাকে বিয়ে করতে চলেছেন কে জানে।’ উল্লেখযোগ্য, বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন আগামী সিনেমা ‘হাঙ্গামা ডট কম (Hangama Dot.com )নিয়ে। সেই কারণেই পাহাড়ে পৌঁছে গিয়েছেন সকলে।