বিনোদন

মাস গেলে লাখ লাখ টাকার খোরপোশ! শ্রাবন্তীকে ডিভোর্স দিতে গিয়ে ভিখারির দশা তৃতীয় স্বামী রোশনের

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। খুব অল্প বয়সেই অভিনয় জগতে পা রেখেছিলেন শ্রাবন্তী। শিশুশিল্পী থেকে শুরু করে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন টলিউডে। অভিনয় দক্ষতার জেরে বর্তমানে শ্রাবন্তী চট্টোপাধ্যায় সকলের কাছে একটি পরিচিত নাম। শুধুমাত্র বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতেই নয়, এর সাথে সাথে ওপার বাংলাতেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী।

তবে জনপ্রিয়তার সাথে সাথে সমানভাবে তার নামের সঙ্গে জড়িয়ে রয়েছে বিতর্ক। তার ব্যক্তিগত জীবন নিয়ে মাঝে মধ্যেই কাটাছেঁড়া চলে টলিপাড়ায়। পরপর তিনটি বিবাহ বিচ্ছেদের জেড়ে তাকে নিয়ে মাঝেমধ্যেই শোনা যায় ট্রোলিং এর সুর। কানাঘুষো বর্তমানে শোনা যাচ্ছে তার চতুর্থ প্রেম বিচ্ছেদের কথা, যা নিয়ে বর্তমানে চলছে চর্চা। তবে তার চতুর্থ প্রেম বিচ্ছেদের কথা সামনে আসতেই আরও একটি খবর সামনে এসেছে। শোনা যাচ্ছে তার তৃতীয় বিবাহ বিচ্ছেদের মামলায় খোরপোশের অংক শুনে রীতিমতো মাথায় হাত তার প্রাক্তন স্বামী রোশনের।

শ্রাবন্তী খুব অল্প বয়সেই পরিচালক রাজীব কুমারের সঙ্গে বিবাহ বন্ধনে জড়িয়ে ছিলেন। দীর্ঘ তেরো বছর সম্পর্কের পর তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে এবং পরবর্তীতে তিনি বিবাহ করেন মডেল কৃষ্ণ ব্রজকে। কিন্তু সেই বিয়েও দীর্ঘস্থায়ী হয়নি। এক বছরের মধ্যেই ভেঙে যায় সেই সম্পর্ক। আর তারপরেই তিনি রোশান সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে জড়ান। কিন্তু এক বছরের মধ্যেই আবার বেরিয়ে আসেন সেই সম্পর্ক থেকে। আর তাদের বিবাহ বিচ্ছেদের মামলা এখনো চলছে আদালতে। আর সেই মামলাকে কেন্দ্র করেই বর্তমানে তিনি রয়েছেন চর্চায়।

শোনা যাচ্ছে, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তার প্রাক্তন স্বামী রোশান সিংয়ের কাছ থেকে খোরপোশ বাবদ মাসিক সাত লক্ষ টাকা দাবি করেছেন। আর এই খোরপোশের অংক শুনেই মাথায় হাত পড়েছে তার প্রাক্তন স্বামী রোশানের। তার মতে, শ্রাবন্তী তার যেই আয়-ব্যয় খতিয়ান নথিভুক্ত করেছেন, তাতে অনেক অসংগতি লক্ষ্য করা গেছে। আর এর জেড়ে শ্রাবন্তীর বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেছেন রোশন। আর এই ঘটনাকে ঘিরে এই বর্তমানে তুমুল চর্চা চলছে নেটপাড়ায়। এরফলে প্রাক্তন স্বামী রোশনের সঙ্গে শ্রাবন্তী রয়েছেন চর্চায়।