×

Srabanti: পরনে বিকিনি ব্লাউজ ও ট্রান্সপারেন্ট ওড়নায় Super Hot শ্রাবন্তী, ‘বুড়ি বয়সেও কত ঢং’, তীব্র কটাক্ষের শিকার অভিনেত্রী

বুড়ি বয়সেও কতো ঢং – এমনই মন্তব্য নেটিজেনদের। অবশ্য উচিৎ জবাব দিতে ছাড়েননি নায়িকাও এখনকার নায়িকাদের তুলনায় পুরনো হলেও জনপ্রিয়তা যার আজও অটুট টলিউড ইন্ডাস্ট্রিতে, তিনি আর কেউ নন – শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chattapadhaya)। ইতিমধ্যে টলিউড ইন্ডাস্ট্রিতে আগমন ঘটেছে বহু নতুন মুখের।

কিন্তু তার জনপ্রিয়তায় একটুও ঘাটতি হয়নি বললেই চলে। বয়স তার চল্লিসের কোটা ছুঁয়েছে, কিন্তু এখনো তার রূপের ছেঁকায় ঘায়েল অগণিত দর্শক। যদিও সোশাল মিডিয়ায় তিনি খুব বেশি তার ছবি শেয়ার করেন না। তবে তাতে তার ভক্ত সংখ্যা মোটেই কমেনি।
 
কিন্তু এই অভিনেত্রী কোনো না কোনোভাবে চর্চার আলোচ্য বিষয় হয়ে ওঠে তার ব্যক্তিগত জীবনের টুইস্টের মাধ্যমে। পরপর তিনটি বিয়েই ফ্লপ। আর এই নিয়ে কম কটাক্ষের শিকার হতে হয়নি তাকে। সিনেমা জগতে যদিও বেশ কিছুদিন তাকে দেখা যায়নি। তার অভিনীত শেষ ছবি ‘ভয় পেও না’। এতে নায়ক ছিলেন ওম শাহানি। সম্প্রতি একটি পোস্টার সোশাল মিডিয়ায় দেখা গেছে যেখানে তাকে দেখা গেছে দিতীপ্রিয়ার সাথে। তবে আজকের আলোচ্য বিষয় হল – তাকে নিয়ে ওঠা নেটদুনিয়ায় নতুন ঝড়।


 
তার একটি ফোটো নিয়ে রিল ভিডিও করে আপলোড করেন তিনি। যেখানে তিনি একটি বিকিনি ব্লাউজ আর পাতলা গা দেখানো ওড়না পড়ে আছেন। আর তাতেই কমেন্ট আসে – ‘বুড়ো বয়সে ভীমরতি’। অভিনেত্রী এবার চুপ থাকেননি। তিনিও যোগ্য জবাব দিলেন যে – তিনি নি থাকলে এষব ট্রোলারদের আয় হবে না। তাই তাচে নিয়ে ট্রোল করে যদি কেউ আয় করতে চান, তাতে তিনি বাধা দেবেন না।