×

‘যতই করো বাহানা বয়স কমবে না’, সোশ্যালে শরীরী মেদ ঝরানোর ভিডিও পোস্ট করতেই রোষের মুখে শ্রাবন্তী

সমালোচকদের বিশেষ গুরুত্ব দেন না শ্রাবন্তী

বডি শেমিং এর শিকার হননি এমন মডেল তথা অভিনেত্রী খুঁজে পাওয়া যেন সোনার পাথরবাটি। বয়সের সাথে মানুষের শারীরিক পরিবর্তন হয়, অনেক সময় স্থূলতাও দেখা যায় এটাই স্বাভাবিক। তবে নায়িকারা হবেন পারফেক্ট এমন ধারণার বশবর্তী কিছু মানুষ গায়ের রং, স্থূল চেহারা এসব নিয়ে কুরুচিপূর্ণ আক্রমনাত্মক মন্তব্য করে বসেন। সম্প্রতি এইরকমই বডি সেমিং এর শিকার হলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী।

অভিনয় জগতে তিনি যতই সফল হন না কেন তার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই কাটাছেঁড়া চলতে থাকে। বলা ভালো টলিজগতের অন‍্যতম সমালোচিত অভিনেত্রী তিনি। সাধারণত নিজের জীবনের ব্যক্তিগত সিদ্ধান্তের কারনে কটাক্ষের শিকার হন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নিজের শরীর চর্চার করার ভিডিও পোস্ট করে নতুন করে কটাক্ষের শিকার হলেন শ্রাবন্তী।

বয়সের সাথে মানুষের চেহারার পরিবর্তন আসে, প্রকৃতির এই নিয়মের বাইরে নেই শ্রাবন্তীও। তাই নিজেকে ফিট রাখতে শরীরচর্চায় মন দিয়েছেন তিনি। তবে তাতেও রক্ষে নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের শরীরচর্চার ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী যেখানে রীতিমতো শারীরিক কসরত করতে দেখা গেছে তাকে। তবে সেখানেই তাকে ভারী চেহারার জন্য বেশ কথা শুনতে হয়েছে নেটদুনিয়ার থেকে‌‌।

'যতই করো বাহানা বয়স কমবে না', সোশ্যালে শরীরী মেদ ঝরানোর ভিডিও পোস্ট করতেই রোষের মুখে শ্রাবন্তী

অনেকেই অভিনেত্রীর কি করা উচিত তা নিয়ে নিজের মত রাখতে ব‍্যস্ত। কিছুজনের বক্তব্য “অভিনেত্রীর উচিত নায়িকা সুলভ চেহারা বজায় রাখা ও নিজের ওজন কমানো‌”। কেউ আবার লিখেছেন “শরীরটা একটু কমাও।” যদিও এই ব্যাপারে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুরাগীদের। অনুরাগীরা এই ভিডিওর মাধ্যমে দারুন ভাবে অনুপ্রাণিত হচ্ছেন এমনটাই জানিয়েছেন। তারা এও জানিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রীকে এমনিতেই তাদের ভালোলাগে। সমালোচকদের বিশেষ গুরুত্ব দেন না শ্রাবন্তী, তাই এই সমালোচনা ব্যাপারে মুখে কুলুপ এটেই রেখেছেন তিনি।