বিনোদন

অভিরূপকে ভুলে নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী! প্রকাশ্যে এলো পঞ্চম প্রেমিকের পরিচয়

যতই রাখঢাক রাখুন না কেন, যতই ব্যক্তিগত জীবনকে আড়াল করতে চান না তা থেকে মোটেও ছাড় পান না অভিনেত্রী শ্রাবন্তী। তার অভিনয়, সিনেমা নিয়ে চর্চা থাকুক বা না থাকুক প্রত্যেকটা সময়ই চর্চায় থাকে তার ব্যক্তিগত জীবন। তার প্রেম জীবন নিয়ে চর্চা থামতেই চাই না আর নতুন বছর তাকে ঘিরে খবর হবে না তা কি হয়! সম্প্রতি ফের শিরোনামে এসেছেন তিনি তাও আবার প্রেমিক অভিরূপ নয় বরং পঞ্চম প্রেমিককে কেন্দ্র করে!

বছর তিনেক আগে ভালবেসে তিন নম্বর বার বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রোশনের সাথে আলাদা হয়ে যান। আর তারপর থেকেই খবরে ছিল অভিরূপ-শ্রাবন্তীর প্রেম। শোনা যাচ্ছিল তারই আবাসনের বাসিন্দা ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে সম্পর্কে রয়েছেন শ্রাবন্তী। একাধিক ছবিও ভাইরাল হয়েছে তাদের তবে নিজেদেরকে ভালো বন্ধু বলেই পরিচিতি দিয়ে এসেছেন। তবে এবার শোনা এই সম্পর্কেও বিচ্ছেদ চলে এসেছে আর তাইতো গুঞ্জন উঠেছে তার পঞ্চম প্রেমিককে কেন্দ্র করে।

অভিরূপ এখন অতীত, শ্রাবন্তীর জীবনে নাকি নতুন মানুষের আগমন ঘটেছে এমনটাই খবর। কিন্তু কে সেই ব‍্যক্তি! শ্রাবন্তীর instagram পেজে চোখ রাখলে দেখা মিলবে তার। গত কয়েক মাস ধরে নিজেকে ফিট রাখতে তৎপর হয়েছেন অভিনেত্রী। ওয়ার্কআউটের প্রচুর ভিডিও শেয়ার করে নিয়েছেন। টলিউডের গুঞ্জন শ্রাবন্তী নতুন মনের মানুষ তার শরীরের এত যত্ন নিচ্ছেন আসলে ওই ব‍্যক্তি পেশায় সেলেব্রিটি জিম ট্রেনার।

শ্রাবন্তীর ফিটনেস কোচ তিনি। অরিজিৎ ঘোষাল নামের এই ব‍্যক্তির সাথেই ঘনিষ্ঠতা বেড়েছে শ্রাবন্তীর। কিছুদিন আগেই একসাথে জিমে কাটানো মুহূর্তের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন “আমরা প্রবাহিত হতে পারি, পার্টি করতে পারি কারণ আমরা অতিমানব।” যদিও অরিজিৎ এর প্রসঙ্গে মুখে কুলুপ এটেছেন শ্রাবন্তী। তবে খবর হেলাই উড়িয়ে দেওয়া যাচ্ছে না!