×

এমন ‘পাগলি’ মেয়েই আমার পছন্দ’, চর্চিত প্রেমিক অভিরূপের কথায় লজ্জায় লাল হয়ে মুখ ঢাকলেন শ্রাবন্তী

শ্রাবন্তী ও অভিরূপকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ওঠে চর্চার ঝড়

টলিপাড়ার অতি বির্তকিত একটি নাম হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় ক্যারিয়ারে খুব সফল একজন অভিনেত্রী হলেও তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদায় কাটাছেঁড়া চলে টলিপাড়ায়। তার ফলে মাঝেমধ্যেই তার ব্যক্তিগত জীবন ওঠে নেটিজেনদের কাঠগড়ায়। অন্যদিকে অভিনেত্রীর অভিনয় জীবন সফল হলেও ব্যক্তিগত জীবন এক্কেবারেই সফলতা পায়নি। পরপর তিনবার বিবাহ বিচ্ছেদ সর্বদায় তাকে চর্চার শীর্ষবিন্দুতে রাখে।

সোশ্যাল মিডিয়া জুড়ে মাঝেমধ্যেই তাকে নিয়ে উঠে বিতর্কের ঝড়। তার পরবর্তী সঙ্গী কে হতে চলেছেন এই প্রশ্ন সর্বদায় সকলের মনে জাগে। তবে সম্প্রতি টলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে একটি নাম। সেই নাম হল অভিরূপ নাগ চৌধুরী। শ্রাবন্তী ও অভিরূপকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই উঠছে চর্চার ঝড়। তবে কি ফের প্রেমে পড়লেন অভিনেত্রী এই প্রশ্নই ঘুরছে সকলের মনে।

অন্যদিকে অভিরূপের একটি পোস্ট নেটিজেনদের জল্পনার পারদকে আরও উসকে দিয়েছে। সম্প্রতি অভিরূপ “পারফেক্ট সঙ্গী” নিয়ে একটি পোস্ট করেছিলেন, যেখানে তিনি লিখেছিলেন “আমার জন্য আদর্শ মেয়ে যে পাগল হবে। অথচ দীর্ঘক্ষন তার সঙ্গে কথা বলা যাবে। আমার জন্য খুব একটা বেশি কেউ পাগল হতে পারে না। তাই যত বেশি পাগল হবে ততো ভালো। আমার পাগল মেয়েদেরই ভালো লাগে”। আর এই প্রশ্নের পোষ্টের কমেন্ট বক্সে শ্রাবন্তী দুই চোখ ঢাকা লজ্জা পাওয়া বাঁদরের ইমোজি কমেন্ট করেছেন। আর এই দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে তবে কি সেই মেয়েই শ্রাবন্তী।

এমন 'পাগলি' মেয়েই আমার পছন্দ', চর্চিত প্রেমিক অভিরূপের কথায় লজ্জায় লাল হয়ে মুখ ঢাকলেন শ্রাবন্তী

নেটিজেনদের মতে অভিনেত্রী সেই মেয়ের সাথে নিজের মিল খুঁজে পেয়েই হয়ত লজ্জায় মুখ ঢেকেছেন। যদিও এই ব্যাপারে খুব একটা মুখ খোলেননি কেউই। তবুও শ্রাবন্তী অভিরূপকে নিজের স্পেশাল ফ্রেন্ড হিসেবে অভিহিত করেছেন। এমনকি দুজনকে দুজনের পারিবারিক অনুষ্ঠানেও দেখা যায়। অন্যদিকে বহু জায়গায় একসাথে দেখা গেছে তাদের। এমনকি বিদেশেও একসাথে ঘুরে এসেছেন তারা। শ্রাবন্তীর জন্মদিনে মালদ্বীপের একটি ছবি শেয়ার করেছিলেন অভিরূপ সেই নিয়েও জলঘোলা হয়েছিল নেটদুনিয়ায়। তবে তারা সত্যিই সম্পর্কে আছেন কিনা সেটি সময়ই বলবে।

Related Articles