বিনোদন

রোশনকে ছাড়াই শুরু শ্রাবন্তীর নতুন জীবন, ‘দ্বিতীয় সন্তান’-এর জন্য শুভ কামনা চাইলেন অভিনেত্রী

ভাঙ্গাগড়ার জীবন নিয়ে বরাবর শিরোনামে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিপাড়ার দেওয়ালে কান পাতলেই শোনা যাচ্ছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন। টলিপাড়ার মিষ্টি অভিনেত্রীকে নিয়ে যেন গুঞ্জনের অন্ত নেই। কথায় বলে, ‘যাহা রটে কিছু না কিছু তো বটে’। সেসব যাই হোক শ্রাবন্তীকে নিয়ে গুঞ্জনের মাঝেই ‘দ্বিতীয় সন্তান’-র জন্য শুভ কামনা চাইলেন অভিনেত্রী।

শ্রাবন্তীর তো একটি ছেলে তাহলে ‘দ্বিতীয় সন্তান’ কে কোথা থেকে এলো অবাক লাগছে? তবে অবাক লাগলেও হাজির হয়েছে অভিনেত্রীর ‘দ্বিতীয় সন্তান’। তবে, তার ‘দ্বিতীয় সন্তান’ কোনও রক্তমাংসের মানুষ নয় বরং সে রক্তমাংসের মানুষের শরীর স্বাস্থ্যকে সজীব করে মজবুত করতে সাহায্য করে। এখনও বুঝতে পারছেন না শ্রাবন্তীর ‘দ্বিতীয় সন্তানটি কে?

আসল ব্যাপার হলো অভিনয়ের পাশাপাশি এবার এক এক নতুন অধ্যায় শুরু করেছে শ্রাবন্তী। আর সেটা হলো
সকলকে ফিট রাখতে একটি আস্ত জিম খুলছেন শ্রাবন্তী। মধ্যমগ্রামের এক শপিংমলে ‘দ্য ফিটনেস এম্পাওয়ার’ নামে ফিটনেস হাব খুলছেন অভিনেত্রী। রবিবারই উদ্বোধন হয় জিমের। অফ-শোল্ডার সবুজ গাউনে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শ্রাবন্তী। রোশনকে ছাড়াই কেক কাটার মাধ্যমে বাবা-মা ও কাছের বন্ধুদের সাথে খুশির মুহূর্ত ভাগ করে নিলেন অভিনেত্রী।

তবে, অভিনেত্রী তার জিমকে ‘দ্বিতীয় সন্তান’ রূপেই দেখছে আর সে কথা অভিনেত্রী নিজেই বলেছেন। ‘দ্য ফিটনেস এম্পায়ার’-র গ্র্যান্ড ওপেনিং অনুষ্ঠানের বেশ কিছু ছবি ইতিমধ্যে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্রাবন্তী। আর ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আজকের দিনটা আমার জন্য খুব স্পেশ্যাল। প্রথমবার আমি নিজের চেষ্টায় কিছু শুরু করলাম। ফিটনেস এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান, সবসময় আমার মনের খুব কাছের। আপনাদের সকলের শুভকামনা প্রয়োজন উদ্যোক্তা হিসাবে আমার এই নতুন জার্নির’। এটা বলতেই হয়, বেশ কয়েকদিন আগে নেট পাড়ায় নতুন জিমের প্রমোশ্যান করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনকেও। রোশনও একটি জিমের কো-ওনার। তবে, বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া থেকে হাওয়া শ্রাবন্তীর তৃতীয় স্বামী।

Tags

Related Articles

Close