বিনোদনভাইরাল ভিডিও

জওয়ানি তেরি আফাত, পাহাড়ের কোলে হিন্দি গানের তালে উদ্দাম নাচ শ্রাবন্তী-কৌশানীর, ব্যাপক ভাইরাল ভিডিও

এমনিতেই তার সৌন্দর্যে মুগ্ধ আপামর সিনেদুনিয়া তারপর বর্তমানে ফ্যাট ঝড়িয়ে এখন স্লিম ট্রিম শ্রাবন্তী(Srabanti)। আর তাই তাকে দেখলেই মনে হয় সময়ের সাথে তার বয়স যেন বাড়ছে না উল্টে কমে যাচ্ছে। টলিউডের অন্যতম চর্চিত সুন্দরী এই অভিনেত্রী আরো যেন গ্ল্যামারাস ও প্রানোজ্জল। আর এই রহস‍্য মনে হয় একমাত্র সবসময় প্রাণখুলে বাঁচা।

ব্যক্তিগত জীবন রাজনৈতিক জীবন নিয়ে প্রচুর ঝড় গেছে তার জীবনে কিন্তু অভিনেত্রীর জীবনে যেন একটাই রুল “ডোন্ট কেয়ার”। নিজের জীবনকে নিজের মতো করেই কাটাতে ভালবাসার তিনি আর তাইতো এবার ফের সেই প্রানখোলা এনার্জিটিক মুডেই পাওয়া গেল তাকে। টলিউডের আরেক মিষ্টি অভিনেত্রী কৌশানীর(Koushani) সঙ্গে ক‍্যামেরাবন্দী হলেন তিনি।

সম্প্রতি গানের তালে চরম মেতে উঠতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় দুই অভিনেত্রীকে। না কোন নতুন সিনেমার জন‍্য এই দৃশ‍্য নয় তারা অবসর মুহূর্তকেই এনজয় করতে একটি রিল ভিডিও বানিয়েছিলেন আর সেখানেই হিন্দি গানের তালে পা মিলিয়েছেন তারা। রুপালি দুনিয়া মানেই সারাক্ষণ যেন লাইমলাইটে থাকা এই ভিডিওর মাধ্যমে সেই লাইমলাইট মুহূর্তের মধ্যে কেড়ে নিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chartterjee) ও কৌশানী মুখোপাধ্যায়(koushani Mukherjee)।

এদিন চরম উল্লাসে একসাথে মেতে উঠেছিলেন তারা। প্রতিবারের মতো এবারেও শ্রাবন্তীকে দেখলে মনে হবে তার বয়েস কুড়িতেই আটকে অপরদিকে হটপ‍্যান্টে বেশ বোল্ড কৌশানীও। তাইতো দুজনের সৌন্দর্য নাচ ইতিমধ্যে মন জয় করে নিয়েছে দর্শকদের।

Related Articles