×

দক্ষিণের কেউ নয়, শেষমেশ বলিউডের এই সুন্দরী নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘বাহুবলী’ প্রভাস!

পরিচালক রাজামৌলি তার বাহুবলী সিরিজের দুটি ছবির মাধ্যমে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে এক প্রকার মাইলস্টোন গেঁথে দিয়েছেন আর এই সিরিজের মাধ্যমেই সারা ভারতবাসী বাহুবলী রূপে উপহার পেয়েছিল প্রভাসকে। এই মুভির পরবর্তী সময় থেকে প্রভাসের নামের সাথে জুড়ে গিয়েছিল “সুপারস্টার” তকমা। তবে সেই থেকেই প্রভাসের দেশ-দেশান্তরে ফ্যান ফলোয়ার্সরা পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন সম্পর্কেও অত্যন্ত সন্দিহান।

বিশেষত প্রিয় তারকাদের ব্যক্তিগত প্রেমালাপ সম্পর্কে জানতে সর্বদাই উৎসুক তারা। তাই প্রভাসের “লাভ লাইফ” হামেশাই থাকে সংবাদমাধ্যমের চর্চা কেন্দ্রবিন্দুতে। তবে সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে,দক্ষিণ ইন্ডাস্ট্রি ছেড়ে বর্তমানে বলিউড সুন্দরীতেই মজেছেন প্রভাস। বিন্ধ পর্বত পেরিয়ে সুদূর মায়ানগরীর এই সুন্দরীকেই হৃদয় দিয়ে বসেছেন তিনি। ভাবছেন কে এই অভিনেত্রী? আসুন জেনে নেওয়া যাক।

আজ্ঞে,আসন্ন ছবি “আদিপুরুষ”এর শুটিং সেটে একে অপরের কাছে এসেছেন কৃতি সানন এবং প্রভাস এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। ছবির শুটিং সেট থেকে শুরু হয়েছে তাদের বন্ধুত্ব। এরপর ধীরে ধীরে একে অপরের সাথে ঘনিষ্ঠ হয়ে উঠেছেন তারা। সেটে প্রতিটি শট শেষে পরস্পরের কাছে অনুমোদন নিতেন এই দুই তারকা। জানা যায় চুপচাপ স্বভাবের প্রভাসকে প্রথম সাক্ষাতেই কৃতির সাথে বেশ খোলামেলা মনে দেখা যায় আর সেই থেকে শুরু হয় তাঁদের প্রেমের গুঞ্জন।

বর্তমানে শেষ হয়েছে ছবির শুটিং এবং তারপরও একে অপরের সাথে ঘনিষ্ঠ যোগাযোগে রয়েছেন এই দুই তারকা। মাঝে মধ্যে একে অপরের সাথে সময় কাটাতেও দেখা যাচ্ছে তাদের। তবে সমস্ত গুঞ্জনে সীলমোহর দিয়ে “কফি উইথ করণ” এ এক কথায় কৃতি প্রভাসকে ফোন করে সকলকে চমকে দেন আর সেই থেকেই শুরু হয় তাদের প্রেমের জল্পনা!