খেলাবিনোদন

Sourav Dona: স্ত্রী ডোনা, সৌরভ গাঙ্গুলির প্রথম প্রেমিকা কে? জনসমক্ষে প্রকাশ করলেন দাদা

সর্বকালের সেরা বাঙালিদের নাম আসলেই যার নাম ক্রিকেটপ্রেমীদের মাথায় সবথেকে আগে আসে তিনি হলেন “প্রিন্স অফ ক্যালকাটা” সৌরভ গাঙ্গুলী। বাঙলার ক্রিকেটের গর্ব মহারাজ এর জন্য আলাদা করে আর কোন বিশেষণ এর প্রয়োজন নেই। জিরো হেটার্স সম্পন্ন এই পারসোনালিটিকে হামেশাই দেখা যায় খোশ মেজাজে। বর্তমানে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হওয়ার পাশাপাশি তিনি অনেক বিজ্ঞাপনের মুখ ও বটে।

একজন আদর্শ সঞ্চালক হিসেবে ও তার জুড়ি মেলা ভার। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি’র মঞ্চে তার রাজত্ব দেখতে ভালোবাসে পুরো বাংলা। এখানে এসে অনেকে স্বপ্ন পূরণের পাশাপাশি মেলে মহারাজের সাথে স্বয়ং সাক্ষাতের সুযোগ। তাই মহারাজকে সামনে পেয়ে নানান জিজ্ঞাসা ও প্রশ্ন তুলে ধরেন প্রতিযোগিরা। মজার ছলে বেশ খোশ মেজাজেই সেইসব প্রশ্নের উত্তর দিতে দেখা যায় সৌরভ গাঙ্গুলী কে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে এক প্রতিযোগিতা তাকে তার জীবনের প্রথম প্রেমিকার ব্যাপারে প্রশ্ন করেছেন। তার উত্তরে কি বললেন দাদা? চলুন জেনে নেওয়া যাক।

স্মৃতির পাতা উল্টে এদিন তিনি ফিরে যান তার কৈশোরে। সেইসময় স্কুল পালিয়ে কিভাবে তিনি সিনেমা দেখতে যেতেন তার স্মৃতিমন্থন করে ভাগ করে নেন প্রতিযোগীদের সাথে। পাশাপাশি তিনি এও জানান যে তার প্রথম প্রেমিকা ছিলেন ডোনা গাঙ্গুলী। যিনি পরবর্তীকালে তার অর্ধাঙ্গিনী হয়েছেন। তাদের যৌবন এর নানান প্রেমালাপের ঘটনাও তিনি শেয়ার করে নেন দর্শক দের সাথে। কিভাবে প্র্যাকটিস এর ফাকে গাড়ি করে প্রেমিকাকে নিয়ে ডেটে যেতেন সেইসব দুষ্টু মিষ্টি অভিজ্ঞতার কথা তিনি জানান।

ডোনা এবং সৌরভের প্রেমের কাহিনী কারোরই অজানা নয়। বর্তমানে তারা প্রায় দুই দশকের কাছাকাছি বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে আছেন। রয়েছে তাদের এক কন্যা সানা গাঙ্গুলী। আজকালকার দিনে প্রেমের পরিণতি খুব কমই দেখা যায় তবে প্রথম প্রেমকে নিজের জীবন সাথী করতে পারার আনন্দ যে আলাদা রকমের এদিন তার অভিজ্ঞতা জ্ঞাপন এর মাধ্যমে বুঝিয়ে দিলেন মহারাজ।

Tags

Related Articles

Close