বিনোদনভাইরাল ভিডিও

এত আনন্দ আয়োজন সবই বৃথা তোমায় ছাড়া, ঐন্দ্রিলার নাচে মুগ্ধ হয়ে প্রশংসায় মুখর মহারাজ, সোশ্যালে ভাইরাল ভিডিও

একবার নয়, দু’দুবার জয় করেছেন ক্যান্সারকে। দুবার মারণ রোগকে হারিয়ে জিতে ফিরে এলেও, বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma)। অভিনেত্রীর এমন এমন শারীরিক অবনতির কথা শুনে শোক নেমে এসেছে টলিপাড়া সহ তার ভক্তদের মাঝে। সকলের প্রার্থনা করছেন আবার যেন অভিনেত্রী সুস্থ হয়ে ফিরে আসেন তার প্রিয় মানুষদের কাছে।

গত মঙ্গলবার রাতে ব্রেনস্টোকে আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। ব্রেনস্ট্রোকের কারণে রক্ত জমাট বেঁধে যাওয়ায় মাথায় অস্ত্র প্রচার করা হয় অভিনেত্রীর। আর তারপর থেকেই কোমায় চলে যান তিনি। এখন পর্যন্ত কোনরকম অবস্থার উন্নতির কথা জানা যায়নি। সকলেই প্রার্থনা করছেন অভিনেত্রী যেন আবার এই লড়াইয়ে জয়ী হয়ে ফিরে আসতে পারেন তার প্রিয় মানুষদের কাছে। আর এর মাঝেই অভিনেত্রীর পুরনো স্মৃতিচারণ করতে করতে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তার দাদাগিরির মঞ্চে অসাধারণ নাচের ভিডিও।

নাচ করতে বরাবরই ভালবাসতে অভিনেত্রী। নিজ মুখেই জানিয়েছিলেন সে কথা। জানিয়েছিলেন, পড়াশোনা বাদ দিয়ে সারাদিনই নাচের স্কুলে পড়ে থাকতেন তিনি। তবে প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হবার পর নাচকে দূরে সরিয়ে রাখতে হয়েছিল তাকে। তবে তারপর অভিনয়ের সঙ্গে যুক্ত হবার পর আবার ফিরে আসেন নাচের জগতে। দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হবার পরও কিছুটা সুস্থ হয়ে সকলের সামনে নিজের নৃত্যশৈলীকে তুলে ধরেছিলেন অভিনেত্রী। আর তার বদলে পেয়েছিলেম প্রচুর প্রশংসাও। আর সম্প্রতি 5 মাস আগে তিনি হাজির হয়েছিলেন দাদাগিরির মঞ্চে। সেখানে নাচ করে স্বয়ং দাদা সৌরভ গাঙ্গুলীর(Sourav Ganguly) অসংখ্য প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

দাদাগিরির মঞ্চে তিনি জনপ্রিয় “এত আনন্দ আয়োজন সবই বৃথা আমায় ছাড়া” গানে নাচ করে সকলকে মুগ্ধ করেছিলেন। তার নাচ, অসাধারণ এক্সপ্রেশন এবং মৃত্যুর সঙ্গে লড়াইয়ের গল্প সকলের চোখের কোণায় এনে দিয়েছিল অশ্রুবিন্দু। এমনকি মহারাজাও হয়ে পড়েছিলেন ইমোশনাল। এই লড়াকু মেয়ের প্রশংসা না করে থাকা যায় না। যে আজও প্রাণপণে লড়ে যাচ্ছে মৃত্যুর সঙ্গে। আর তার সাথে সাথে সকলেই অপেক্ষা করছেন তার সুস্থ হয়ে ফিরে আসার।

Related Articles