×

এলোমেলো চুল, খোঁচা খোঁচা দাড়ি! এ কি হাল ‘মহারাজ’ সৌরভের? চিন্তায় ভক্তরা

সৌরভ গাঙ্গুলী হলেন বাঙ্গালীর ইমোশন। আপামর বাঙালি জাতির কাছে “মহারাজা” তিনি। আজীবন কাল ধরে বা সৌরভকে নিপাট ভদ্রলোকের মত ক্লিনসেভড লুকেই দেখা গিয়েছে। তবে এইবার মহারাজের নতুন লুক দেখে রীতিমত হকচকিয়ে গিয়েছেন আপামর দর্শকেরা। ক্লিন শেভড লুক ছেড়ে গাল ভর্তি দাড়ি নিয়ে সৌরভের নতুন রুপ দেখে রীতিমতো হতভম্ব আপামর সমাজ।

দুর্গাপূজার প্রাক্কালে উমাকে বাপের বাড়িতে স্বাগত জানাতে উঠে-পড়ে লেগেছে সারা বাঙ্গালী জাতি। তাই অনেকেই নিজেকে নতুন গড়ন দিতেই ব্যস্ত পুজোর প্রাক্কালে। আর সেই ট্রেন্ডেই কি তবে গা ভাসালেন আমাদের “মহারাজ”? সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সৌরভ গাঙ্গুলীর গাল ভর্তি দাড়ির ছবি ভাইরাল হতেই রীতিমতো প্রশ্ন জেগেছে সকলের মনে।

হঠাৎই ক্লিনসেভ ছেড়ে ঠিক কি কারণে গাল ভর্তি দাড়ি রেখেছেন মহারাজ? সেই কারণই অনেকে খুঁজে পাননি এখনো। তবে তার উত্তর রয়েছে আমাদের কাছে! আদতে বাস্তব জীবনে নয় এক বিজ্ঞাপনী সংস্থার শুটের তাগিদে গালভর্তি দাড়ি রাখতে হয়েছিল মহারাজকে। তবে সূত্র অনুযায়ী জানা যাচ্ছে মহারাজের নিজেরই খোদ এই লুক বিশেষ পছন্দ হয়েছে।

এলোমেলো চুল, খোঁচা খোঁচা দাড়ি! এ কি হাল 'মহারাজ' সৌরভের? চিন্তায় ভক্তরা

শুধু তিনি নিজেই নন,আপামর দর্শকদেরও বেজায় পছন্দ হয়েছে দাদার এই নতুন লুক। তাই আরোও একবছর দাদাকে এই নতুন লুকে দেখা যাবে বলেই দর্শকেরা মনে করছেন অর্থাৎ এইবার থেকে পুরনো নিপাট ভদ্রলোক এর বেশ ছেড়ে স্টাইলিশ সৌরভ গাঙ্গুলীও গা ভাসালেন নতুন ট্রেন্ডে। অন্যদিকে দাদাকে এই নতুন লুকে দেখে উচ্ছ্বসিত আপামর জনগণ প্রশংসায় ভরিয়েছেন ইন্টারনেট!