×

Mithai: পর্দার বাইরে ‘মিঠাইরানী’র স্টাইলিশ সোয়্যাগ দেখে কুপোকাত ভক্তরা (VIDEO)

নতুন অবতারে সোশ্যাল মিডিয়ায় পাওয়া গেলো মিঠাই কে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। এই ধারাবাহিকের মতো, তার চরিত্রগুলোও দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়। ভক্তরা সবসময়ই তাদের নজরে রাখেন। তাদের করা কোনো পোস্টও নজর এড়ায়না নেটিজেনদের।ধারাবাহিকের মূল চরিত্র, মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। পর্দায় ট্রাডিশনাল পোশাকে থাকলেও পর্দার বাইরে ওয়েস্টার্ন পোশাকে নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

রাত ৮ টা বাজলেই বাড়ির মহিলা তথা আপামর দর্শককুল টিভি-এর সামনে ভিড় জমায় মিঠাই এর দুষ্টু-মিষ্টিতে ভরা খুনসুটি দেখার জন্য। এর আগেও তিনি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন কিন্তু ‘মিঠাই’ ধারাবাহিকই তাঁকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শীর্ষে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক গুলির একটা হলো মিঠাই। সেই সাথে দর্শকদের পছন্দের নায়িকা হলেন সৌমিতৃষা। এহেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও ভীষণ এক্টিভ।

মাঝেমধ্যেই তাকে, তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে ছবি ও রিল ভিডিও আপলোড করতে দেখা যায়। আর যা সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। আসলে ভক্ত গণ সবসময়ই মুখিয়ে থাকে তাদের প্ৰিয় অভিনেত্রী কি করছেন তা দেখার জন্য। সম্প্রতি সৌমিতৃষা নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি পরেছেন কালো রঙের ভি নেক শার্ট কাটিং টপ ও সাইড চেরা লং স্কার্ট। এক হাতে আংটি ও অন্য হাতে ব্যাঙ্গেলস। গলায় হার ও ঠোঁটে গ্লসি লিপস্টিক।

আনমোনা ভঙ্গিতে নীল ওয়ালে ঠেস দিয়ে নিজের মতোন করে ছবিটি তুলেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‛Yuhi’। সাথে দিয়েছেন কালো রঙের হার্টের ইমোজি। ছবি শেয়ার করতে না করতেই ৯.৪ হাজার মানুষ লাইক দিয়েছেন। সাথে কমেন্টও পেয়েছেন প্রচুর। ‛ফায়ার’, ‛সেক্সী’, ‛গর্জিয়াস’ – এ ভেসে যাচ্ছে কমেন্ট সেকশন। সবমিলিয়ে সৌমিতৃষার এই লুক ঝড় তুলেছে নেট মাধ্যমে।