×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মিঠাইয়ের কোল আলো করে এল পুঁচকে গোপাল, অনস্ক্রিন ছেলের সাথে আদরে আহ্লাদে মেতে উঠলেন সৌমিতৃষা

অপেক্ষার অবসান, ঠিক এই মুহূর্তটার জন্যই তো এতদিন অপেক্ষা করেছিল দর্শকরা! এবার তাদের সেই আশায় পূর্ণ হয়েছে। মিঠাই (Mithai) আর সিডের (Sid) জীবনে এসেছে ছোট্ট এক রাজপুত্র। মোদক পরিবারে এখন ফিরে এসেছে সেই পুরনো হইহট্টগোল, আনন্দ আর তার সাথে জুড়েছে মোদক পরিবারের নয়া সদস‍্যের কান্নার রোল।

বাংলা ছোট পর্দার এককালীন সবথেকে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। বর্তমানে পুরনো জৌলুস হারিয়ে ফেললেও গুটিগুটি পায়ে যত এগিয়ে যাচ্ছে তত নয়া নয়া চমক এনে দর্শকদের মন মাতাচ্ছে নির্মাতারা। এই মুহূর্তে গল্প বেশ জোরকদমে এগিয়ে চলেছে। তবে তারমাঝেই এবার ছোট্ট গোপালের সাথে ক্যামেরাবন্দী হলো মিঠাইরানী, পর্দার বাইরেও রিল লাইফের ছেলের সাথে আদরে আহ্লাদে মেতে উঠলো মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

ইতিমধ্যে ধারাবাহিকে দেখানো হয়েছে গোপালের কীর্তন এ গিয়েই ডেলিভারি হয় মিঠাইয়ের। গোপালের আশীর্বাদে গোপালের বনোভোজনেই নতুন সদ‍স‍্যের আগমন হয়। আপাতত গল্প এগিয়ে গেছে প্রায় ছয়-সাত মাস এখন ছোট্ট গোপালের নামকরণ আর মুখে ভাতের আয়োজনে ব‍্যস্ত সবাই। আর তার মাঝেই মিঠাইরানীকে দেখা গেল গোপালকে আদরে ভরিয়ে তুলতে‌।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পুঁচকে গোপালের সাথে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন মিঠাই। যেখানে দেখা যাচ্ছে ছোট্ট গোপালের চরিত্রের খুদে অভিনেতাকে কোলে নিয়ে রিল ভিডিও বানাচ্ছেন তিনি। একেবার পাঞ্জাবিতে বাবুসোনা হয়ে সেজে উঠেছে ছোট্ট গোপাল। আর তার সাথেই জমিয়ে রিল ভিডিও বানিয়েছেন মিঠাই। বোঝাই যাচ্ছে সৌমিতৃষা ভালোই মিলেমিশে গেছে পুঁচকুর সাথে আর পুঁচকুও ভালোই সাথ দিয়েছে রিল ভিডিওতে।

মা আর গোপালের এই মিষ্টি ভিডিও দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শকরা। তবে গল্পের বাঁধুনি নিয়ে ইতিমধ্যে অনেকবারই সমালোচনার সম্মুখীন হয়েছে মিঠাই ধারাবাহিক। এখন প্রশ্ন এই নতুন ট্র‍্যাক কি পুরনো ম্যাজিক ধরে রাখতে পারবে! অনুরাগীদের মনে এখন একটাই কথা “গোপাল হেলেপ।”