×

Barbie Doll, শাড়ির খোলস ছেড়ে হট প্যান্ট-টপে হট লুকে ধরা দিলেন ‘মিঠাইরানী’, দেখে বোল্ড আউট ভক্তরা

বাঙালি ড্রয়িং রুম থেকে ডাইনিং রুম.. সর্বত্রই চর্চা মিঠাইকে নিয়ে। আসলে হল্লাপার্টির খুনসুটি, মিঠাই সিডের রোম্যান্স মোদক পরিবারের কুটকাচালিবিহীন এই গল্প সবটাই জমিয়ে উপভোগ করেন দর্শকরা। বর্তমানে যদিও তাদের জীবনে ঝড় এসেছে তবে হাসি মুখেই লড়াই করে চলেছে তারা প্রত্যেকে। তবে এতকিছুর মাঝেই একেবারে অন্যরূপে ধরা দিলেন মিঠাইরানী।

শাড়ি শাখা পলা সিদুর এই ঘরোয়া লুকেই অভিনেত্রীকে পর্দায় দেখতে অভ্যস্ত দর্শকরা। তবে সম্প্রতি অভিনেত্রীর হলো পুরো ভোলবদল। তবে সেটা পর্দায় নয় বরং রিয়েল লাইফে। রিয়েল লাইফে একেবারে হট অবতারে এক ফটোশুটের ছবি শেয়ার করেছেন মিঠাই ওরফে সকলের প্রিয় সৌমিতৃষা।

ছবিতে তার পরনে রয়েছে সাদা রঙের শর্টস আর গোলাপি রঙের ফুল স্লিভ টপ। কোমর পর্যন্ত লম্বা ঘন চুল পুরোটাই খোলা। ঠোঁটে হালকা লিপস্টিক আর মিষ্টি হাসিতে গ্ল্যামারাস তিনি। সব মিলিয়ে যেন উচ্ছেবাবুর অচেনা তুফান মিল। এদিন তাকে হলুদ রঙের স্কুটিতে বসেই ছবি তুলতে দেখা গেছে। জানা গেছে অভিনেত্রীকে ছবিটি তুলে দিয়েছেন তার বেস্ট ফ্রেন্ড সায়ক।

মিঠাইয়ের এই মিষ্টি ছবিটি সামনে আসতেই অভিনেত্রীর প্রতি অনুরাগীদের ভালবাসা ফুটে উঠেছে ছবি কমেন্ট বক্সে। কেউ কেউ মিঠাইকে “পিঙ্ক কুইন” নামে আখ্যা দিয়েছেন কেউ আবার তাকে বলেছেন “হলুদ পরী”। প্রসঙ্গত যত দিন যাচ্ছে ততই দর্শকদের মনের কাছে আরো একধাপ করে এগিয়ে যাচ্ছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাই আর তার সাথেই তার ছবিতে অনুরাগীদের কমেন্টের ঢল প্রমাণ করে দিচ্ছে মিঠাইয়ের প্রতি দর্শকদের ভালোবাসা।

Related Articles