×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘এবার আমাকেও নতুন কাজ খুঁজতে হবে!’ ‘মিঠাই’ শেষ হওয়ার জল্পনা প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা কুন্ডু

সেরার সেরা এই ধারাবাহিকটি নিজের শীর্ষস্থান অনেকদিন ধরে রাখলেও সম্প্রতি তাদের টিআরপিতে (TRP) পড়েছে

বাংলা ধারাবাহিকের মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই(Mithai)। তবে সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হতে চলেছে মিঠাই(Mithai)। আবার এমন কানাঘুষো গুঞ্জনের মধ্যেই নাকি মিঠাই রাণী(Mithai Rani) খুঁজছেন নতুন কাজ! তবে কি সত্যিই দর্শকদের অতি পছন্দের ধারাবাহিক মিঠাই শেষ হয়ে যাবে! এমন আশঙ্কা ঘুরে বেড়াচ্ছে দর্শকদের মনে।

দীর্ঘদিন ধরে মিঠাই(Mithai) ধারাবাহিকটি টিআরপিতে (TRP) প্রথম স্থান দখল করে এসেছে। সেরার সেরা এই ধারাবাহিকটি নিজের শীর্ষস্থান অনেকদিন ধরে রাখলেও সম্প্রতি তাদের টিআরপিতে (TRP) পড়েছে ছেদ। বেশ কিছুদিন ধরেই মিঠাই ধারাবাহিক হারিয়েছে তার শীর্ষস্থান। আর এই কারণেই অনেকে মনে করছেন খুব শীঘ্রই শেষ হতে চলেছে মিঠাই ধারাবাহিক। আর এই জল্পনাকে ঘিরে শুরু হয়েছে গুঞ্জন নেটিজেনদের মধ্যে তবে এই ধারাবাহিকটি সত্যিই শেষ হচ্ছে কিনা জানালেন মিঠাই ধারাবাহিকে মুখ্য চরিত্র মিঠাই তথা সৌমিতৃষা(Soumitrisha)।

সৌমিতৃষা(Soumitrisha)কে মিঠাইয়ের টিআরপিতে পিছিয়ে পড়ার কারণ জিজ্ঞাসা করা হলে তিনি জানান,তাদের টিমের কেউই টিআরপি নিয়ে কখনো ভাবেননি। দীর্ঘ দেড় বছর ধরে তারা সেরার সেরা ধারাবাহিক ছিলেন বলে এমনটা নয় যে তারা সারাজীবন থাকবেন। আর এই সময়কালের মধ্যে বহু ধারাবাহিক নতুন এসেছে তারাও সেরা হোক।

অন্যদিকে তাকে ধারাবাহিক শেষ হবে কিনা এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন,বর্তমানে মিঠাই ধারাবাহিক চলছে সুতরাং ধারাবাহিকটিকে ভালবাসুন। আর যারা এইরকম ধরনের কথা রটাচ্ছেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন,তারাই কি মিঠাই ধারাবাহিক কি বন্ধ করার চেষ্টা চালাচ্ছেন!

তবে এর সাথে তিনি আরো বলেন,যে বা যারা এই ধরনের কথা বলছেন তারা যেন তাকে একটু জানিয়ে দেন,কারণ তাকেও তো নতুন কাজ খুঁজতে জিবাংলার সাথে কথা বলতে হবে সৌমিতৃষা(Soumitrisha) সরাসরি জানান,মিঠাই ধারাবাহিক শেষ হচ্ছে কিনা সে বিষয়ে কোনো রকম তথ্য তার কাছে নেই। ধারাবাহিক শেষ হলে তা দর্শকেরা ঠিকই জানতে পারবেন।