×

Soumitrisha Kundu: গোলাপি পোশাক খোলা চুলে মোহময়ী সৌমিতৃষা, পর্দার ‘মিঠাইরানী’র রূপে ঘায়েল ভক্তরা

জনপ্রিয় বাঙালি অভিনেত্রী সৌমিত্রিশা কুন্ডুর অভিনয়ের জেরে বর্তমানে দীর্ঘ দেড় বছরেরও বেশি সময় “মিঠাই” ধারাবাহিক টেলিভিশন জগতে রাজত্ব করছে। বাংলার ঘরে ঘরে নিত্যদিনের সান্ধ্যসঙ্গী হয়ে উঠেছেন তিনি। তাই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ার্স সংখ্যা খুব একটা কম নয় আর সেই সকল অনুরাগীদের সাথে ইন্টারঅ্যাকশন বজায় রাখতে অভিনেত্রীও নিত্যদিন ফটোশুটের ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন তার সামাজিক মাধ্যমে।

সম্প্রতি সেই ধারা মেনে ছোটপর্দার এই অভিনেত্রী গোলাপি রঙের পোশাকে একটি দুর্দান্ত রিল ভিডিও পোস্ট করে ভাইরাল হলেন মিঠাই ভক্তদের মাঝে। এদিন ভাইরাল ভিডিওতে ব্যাকগ্রাউন্ড মিউজিকের সাথে অভিনেত্রীকে একটি গোলাপি রঙের প্রিন্টেড টুপিস পোশাকে ধরা দিতে দেখা যায়। সাথে খোলা চুলে হালকা লাইট মেকআপে দিন অভিনেত্রীকে দেখাচ্ছিলো অনন্যা।

ভিডিওটিতে অভিনেত্রী তার লুক কমপ্লিট করতে গলায় পরিধান করেছিলেন একটি জাঙ্ক জুয়েলারি। এছাড়াও রিল ভিডিওটিতে অভিনেত্রীর টু দ্য পয়েন্ট এক্সপ্রেশন মনে ধরেছিল নেটিজেনদের। তাই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হতেই প্রায় 50 হাজারের বেশি মানুষ পছন্দ করে বসেন। সাথে অভিনেত্রীর প্রশংসায় প্রায় হাজারেরও বেশি কমেন্ট রয়েছে ভিডিওটিতে।

শুটিং এর মাঝে অবসর পেলেই অভিনেত্রী অনুরূপভাবে রিল ভিডিও বানিয়ে ধরা দেন অনুরাগীদের মাঝে। বিশেষত,পর্দার সৌম্য ওরফে ধ্রুব সরকারের সাথে রিল ভিডিওতে টুইনিং করতে দেখা যায় তাকে। তবে ধারাবাহিকের অন্যান্য কলাকৌশলীদেরও দেখা মেলে সৌমিত্রিশার রিল ভিডিওতে!