বিনোদন

অবশেষে এবার মিঠি-মিঠাই মুখোমুখি! শীঘ্রই ফিরতে চলছে ‘মিঠাইরানী’ বললেন সৌমিতৃষা

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মিঠি এবং মিঠাইকে নিয়ে একটি গুরুত্বপূর্ণ মন্তব্য করলেন সৌমিতৃষা

বাংলা ধারাবাহিকের দুনিয়ার বর্তমান টানটান উত্তেজনা চলছে মিঠাই ধারাবাহিকে। মিঠাই ধারাবাহিকের মূল চরিত্র মিঠাই আদৌ বেঁচে আছে কিনা, অন্যদিকে মিঠি চরিত্র আসলে কে, মিঠাই এর সাথে মিঠির কোনো সম্পর্ক রয়েছে কিনা, তারা এক ব্যক্তি নাকি আলাদা মানুষ এসব নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে দর্শকদের মনে। দর্শকদের এমন জল্পনার উত্তর দিলেন স্বয়ং মিঠাই তথা সৌমিতৃষা কুন্ডু।

টিআরপিতে নিজেদের জায়গা আবার ফিরে পেতে মিঠাই ধারাবাহিকে নানা ধরনের টুইস্ট নিয়ে আসা হচ্ছে। যার ফলে দর্শকেরা এখনো পর্যন্ত বুঝতে পারছেন না ভবিষ্যতে কি হতে চলেছে। মিঠাইয়ের মিঠাই রূপে আবার ধারাবাহিকে কামব্যাক হবে কিনা, এই আশঙ্কা সর্বক্ষণ ঘুরে বেড়াচ্ছে দর্শকদের মনে। তবে এবার সৌমিতৃষার মন্তব্যে কিছুটা স্বস্তি পেল দর্শকেরা। কি বললেন তিনি চলুন জেনে নিই।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মিঠি এবং মিঠাইকে নিয়ে একটি গুরুত্বপূর্ণ মন্তব্য করলেন সৌমিতৃষা। তিনি জানালেন, দর্শকদের চিন্তার কোন কারণ নেই, মিঠাই বেঁচে আছে। ধারাবাহিকের নাম যখন মিঠাই তখন ধারাবাহিকের নায়িকা মরতে পারে না। তিনি আরো বলেছেন “আমরা তো আপনাদের কখনো আশাহত করিনি, আবার অন্যদিকে গল্পে একটি ক্রাইসিস রাখতেই হবে নয়তো দর্শকের আগ্রহ হারিয়ে ফেলবেন”।

সৌমিতৃষার এমন মন্তব্যে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন অগণিত দর্শক। সুতরাং দর্শক মহলের কাছে একথা স্পষ্ট যে মিঠাই বেঁচে আছে। কিন্তু ধারাবাহিকে কবে ফিরবে মিঠাই, আদৌ মিঠাই চরিত্রে ফিরবে কিনা এইসব প্রশ্নের এখনো উত্তর খুঁজে পাচ্ছেন না দর্শকেরা। তবে কি শেষ পর্যন্ত মিঠি-মিঠাই হবে মুখোমুখি, নাকি গল্পে আসবে নতুন টুইস্ট, এসব প্রশ্নের উত্তর জানতে দর্শকদের করতে হবে অপেক্ষা। অন্যদিকে ধারাবাহিকে মিঠি শাক্যর হোম টিউটর হিসেবে প্রবেশ করেছে। মিঠিকে তার মায়ের মতো দেখতে বলে নয় তার বন্ধুত্বপূর্ণ স্বভাব দেখেই তার সঙ্গে বন্ধুত্ব করেছে শাক্য এবং বর্তমানে তারা দুজন ক্রাইম পার্টনার।

Related Articles